আ.লীগ কখনো অন্ধকার পথ দিয়ে ক্ষমতায় আসেনি: খায়রুজ্জামান

রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন মহাদেবপুর মডেল উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে বলেন, আওয়ামী লীগ একটি গণতান্ত্রিক দল। আওয়ামী লীগ কখনো অন্ধকার পথ দিয়ে ক্ষমতায় আসেনি। বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এবং বাংলাদেশের মানুষকে সাথে নিয়ে বঙ্গবন্ধুর হাত ধরে এই দলের জন্ম। আজ রোববার (১৩ মার্চ) এই সব বলেন তিনি।

সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন আরো বলেন, আজকে তারই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন দেশের উন্নয়ন করে যাচ্ছেন তখন একটি দল হিংসায় পুরে যায়। তারা যে কোনো একটা ইস্যু তৈরি করে দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করছে। তাই এদেরকে মোকাবেলা করতে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। সম্মেলনের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক। প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি।

মহাদেবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য ছলিম উদ্দিন তরফদারের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য আবদুল আওয়াল, শহীদুজ্জামান সরকার এমপিসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা। পরে পুনরায় সংসদ সদস্য ছলিম উদ্দিন তরফদারকে সভাপতি ও আহসান হাবিব ভোদনকে সাধারণ সম্পাদক ঘোষণা করে আংশিক কমিটি ঘোষণা করা হয়।

বার্তাবাজার/এম.এম

Leave a Reply

Your email address will not be published.