আশুগঞ্জ তাপ বিদ্যুৎ কেন্দ্র উচ্চ বিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তী উদযাপিত

প্রাণের উচ্ছাসে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ তাপ বিদ্যুৎ কেন্দ্র উচ্চ বিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তী উদযাপিত হয়েছে। শনিবার (১২ মার্চ) বিদ্যুৎ কেন্দ্র মাঠে দিন ব্যাপী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রনালয়ের সচিব মোঃ হাবিবুর রহমান।

অনুষ্ঠানে আশুগঞ্জ পাওয়ার স্টেশন কোম্পানী লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী এএমএম সাজ্জাদুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান প্রকৌশলী মোঃ মাহবুবুর রহমান, আশুগঞ্জ পাওয়ার স্টেশন কোম্পানী লিঃ এর পরিচালক ও সুর্বণ জয়ন্তী উদযাপন কমিটির আহবায়ক প্রকৌশলী মোঃ শাহ আলম পিইঞ্জ, বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের সংগঠন এটেক্সার সভাপতি ও দুদকের মহা পরিচালক মাহমুদুল হোসাইন খান, বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি প্রকৌশলী আব্দুল মজিদ, এটেক্সার সাধারন সম্পাদক সাইফুর রহমান মনি, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ ইয়াকুব ভূইয়াসহ প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দ।

সকালে জাতীয় পতাকা উত্তোলন, জাতীয় সংগীত ও শপথ বাক্য পাঠের মধ্য দিয়ে শুরু হয় আনুষ্ঠানিকতা। পরে বিদ্যালয়ের প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীদের অংশ গ্রহণে অনুষ্ঠিত হয়েছে আনন্দ র‌্যালী। দিন ব্যাপী অন্যান্য অনুষ্ঠানের মধ্যে ছিল স্মৃতিচারণ, প্রাক্তন শিক্ষার্থীদের অংশ গ্রহণে ও দেশ বরেন্য শিল্পীদের অংশ গ্রহনে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে ১৯৭২ সালে প্রতিষ্ঠিত হয়েছে। প্রতিষ্ঠার পর থেকে ২০২২ সাল পর্যন্ত বিদ্যালয়ে অধ্যয়নরত প্রায় ৩ হাজার শিক্ষার্থী সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠানে অংশ নেন।

সন্তোষ/বার্তাবাজার/এ.আর

Leave a Reply

Your email address will not be published.