আ’লীগ ক্ষমতায় থাকলে সকল ধর্মের মানুষ নিরাপদ থাকেন : এমপি প্রিন্স

পাবনা সদর আসনের সংসদ সদস্য, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স বলেছেন, আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকলে সকল ধর্মের মানুষ নিরাপদ থাকেন। তারা নিজ নিজ ধর্ম চর্চা ও স্বাধীন ভাবে পালন করতে পারেন।

আজ (১৭ মার্চ) বৃহস্পতিবার রাতে পাবনার হিমাইতপুরে শ্রীশ্রী ঠাকুর অনুকূল চন্দ্র সৎসঙ্গ ধামে দুইদিনব্যাপী উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান গেটে বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।

ড. শ্রী রবীন্দ্রনাথ সরকারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে এমপি প্রিন্স বলেন, বর্তমান সরকার জনগনের জীবনমালের নিরাপত্তার পাশাপাশি অভুতপূর্ব উন্নয়ন করে দেশকে বিশ্বের রোল মডেল দেশগুলোর তালিকায় নিয়ে গেছেন। দেশের সার্বিক উন্নয়ন আর জীবনমান গতিশীল রাখতে হলে আগামী জাতীয় নির্বাচনে শেখ হাসিনার সরকারের বিকল্প নেই। দেশের চলমান উন্নয়ন ধারা অব্যসহত রাখতে সবাইকে ঐক্যবদ্ধভাবে পাশে থাকার আহ্বান জানান তিনি।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন- পাবনা পৌরসভার মেয়র শরীফ উদ্দিন প্রধান ও কাউন্সিলর শাহীন শেখ।

অন্যান্যর মধ্যে বক্তব্য দেন- ঢাকা কেরানীগঞ্জের আশানন্দ মন্ডল, নড়াইলের ব্যবসায়ী নীলাংশু শেখর সরকার, সিলেটের চন্দন কুমার সাহা, কুষ্টিয়ার মোহিত বিশ্বাস, হিমাইতপুর ধামের সাংগঠনিক সম্পাদক, কুমিল্লার দীলিপ পোদ্দার, চট্টগ্রামের সজীব সিংহ রুবেল, প্রধানমন্ত্রী কার্যালয়ের হাইজ কিপিং ডিপার্টমেন্টের ম্যানেজিং ডিরেক্টর কমল সেন প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য দেন- ধামের ভারপ্রাপ্ত সম্পাদক রঞ্জন কুমার সাহা। পরিচালনায় ছিলেন- ডক্টর নরেশ চন্দ্র মধু ও সঞ্চালনায় ছিলেন তাপস চন্দ্র বর্মন। উদ্বোধনী সঙ্গীত পরিবেশন করেন বাউল রথীন মিত্র। রাতে রথীন মিত্রের সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। এছাড়াও অতিথিদের পুষ্পস্তবক ও সম্মাননা স্মারক প্রদান করা হয়।

মাতৃ সম্মেলন, সান্ধ্য প্রার্থনা ও “বাঁচা বাড়ার মর্ম যা, ঠিকই জানিস্ ধর্ম তা” শীর্ষক আলোচনা সভার আয়োজন করা হয়। শুক্রবার শেষ হবে দুইদিনের এই উৎসব।

বার্তাবাজার/না. সা.

Leave a Reply

Your email address will not be published.