October 5, 2022

ফরিদপুরের আলফাডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় আহত যুবলীগ নেতা এস এম রাজিউর রহমান রাজিব (৩৮) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। বুধবার (২৩ মার্চ) দুপুর সাড়ে ১২টার দিকে রাজধানীর শেখ হাসিনা বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

রাজিব উপজেলার গোপালপুর ইউনিয়নের কামারগ্রামের মৃত আব্দুর রাজ্জাকের বড় পুত্র। সে ফরিদপুর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সদস্য ও আলফাডাঙ্গা উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক কমিটির সদস্য ছিলেন।

পারিবারিক সূত্রে জানা যায়, গত ২১শে ফেব্রুয়ারি রাতে ফরিদপুরের ভাঙ্গা উপজেলা থেকে মোটরসাইকেল যোগে নিজবাড়িতে ফিরছিলেন সে। পথিমধ্যে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার মাজড়া এলাকায় তার মোটরসাইকেলের সাথে একটি মাইক্রো গাড়ির মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত হয় তিনি। পরে স্থানীয় লোকজন তাৎক্ষণিক তাকে উদ্ধার করে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে শারীরিক অবস্থা খারাপ হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ফরিদপুর ট্রমা সেন্টারে পাঠান।

পরে অবস্থা আরও অবনতি ঘটলে সেখান থেকে তাকে ঢাকা ট্রমা সেন্টারে ভর্তি করা হয়। কিছুদিন পর প্লাস্টিক সার্জারির জন্য শেখ হাসিনা বার্ন ইউনিটে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত সোমবার দিবাগত রাতে ব্রেইন স্ট্রোক করলে তাকে আইসিইউতে নেওয়া হয়। অবস্থা আরও খারাপ হওয়ায় তাকে মঙ্গলবার সন্ধ্যায় লাইফ সাপোর্টে রাখা হয়। এ অবস্থায় তিনি মারা যান।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে গোপালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইনামুল হাসান বার্তা বাজারকে জানান, ‘বৃহস্পতিবার সকাল ৯টায় কামারগ্রাম কাঞ্চন একাডেমি প্রাঙ্গণে মরহুমের জানাজা শেষে তার নিজবাড়ি সংলগ্ন পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।’

রাকিবুল/বার্তাবাজার/এ.আর

Leave a Reply

Your email address will not be published.