‘আমি মুগ্ধ ভক্তদের ভালোবাসায়’

প্রিয় তারকার সিনেমার খবরের পাশাপাশি ব্যক্তিজীবনের খুঁটিনাটি জানার আগ্রহ সবার ভেতর একটু বেশিই থাকে। যে কারণে নানা মাধ্যমে তাদের অনুসরণ করেন ভক্তরা। তারকারাও নানা খবরা-খবর নিজেদের সামাজিক যোগাযোগ মাধ্যমে নিয়মিত শেয়ার করেন। এতে তারকা-ভক্তদের মাঝে দূরত্ব যেমন কমে তেমনি বিভ্রান্তিতে পড়তে হয় না কারও। ফেসবুক, ইনস্টাগ্রামে প্রতিদিনই দীর্ঘ হচ্ছে তারকাদের অনুসারী সংখ্যা।

এবার ইনস্টাগ্রামে সর্বোচ্চ অনুসারীর তালিকায় প্রথমবারের মতো দ্বিতীয় অবস্থান দখন করলেন অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। বর্তমানে ইনস্টাগ্রামে তার ফলোয়ার সংখ্যা ৭০ মিলিয়ন! ভক্তদের এমন ভালোবাসায় রীতিমতো উচ্ছ্বসিত এই অভিনেত্রী। তবে এই তালিকায় যথারীতি ৭৫.২ মিলিয়ন ফলোয়ার নিয়ে প্রথমস্থান ধরে রেখেছেন বলিউড-হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। এছাড়া এই তালিকায় আরও রয়েছেন আলিয়া ভাট, দীপিকা পাডুকোন, ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মা।
নিজের এমন সাফল্যে উচ্ছ্বসিত শ্রদ্ধা ইনস্টাগ্রামে লিখেছেন, ‘৭০ মিলিয়ন! ভক্তদের ভালোবাসায় আমি মুগ্ধ। তাদের এই ভালোবাসা কাজের অনুপ্রেরণা ও দায়িত্ববোধ বাড়িয়ে দেয়। কৃতজ্ঞতা! এভাবেই পাশে থাকুন।’ এদিকে বর্তমানে ‘নাগিন’, ‘চালবাজ ইন লন্ডন’, লুভ রঞ্জনের নাম ঠিক না হওয়া একটি সিনেমাসহ বেশ কয়েকটি আলোচিত সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন শ্রদ্ধা। এ প্রসঙ্গে তিনি আরও বলেন, ‘চলতি বছর ভিন্ন ভিন্ন চরিত্রে কাজের সুযোগ হয়েছে। নিজের সেরাটা দেওয়া চেষ্টা করছি।

Leave a Reply

Your email address will not be published.