‘আমার চরিত্রেও বিশেষ শক্তি থাকবে’

প্রায় ১ বছর আগে বিশাল ফুরিয়া পরিচালিত ‘নাগিন’ সিনেমার সঙ্গে যুক্ত হয়েছেন অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। তবে এতদিনেও শুটিংফ্লোরে গড়ায়নি সিনেমাটি।

শোনা যাচ্ছে, ভারতীয় ইন্ডাস্ট্রিতে আরেকটি নারী প্রধান সিনেমা হতে যাচ্ছে ‘নাগিন’! যেখানে শ্রদ্ধাকে মূল চরিত্রে বিশেষ শক্তি নিয়ে হাজির হতে দেখবেন দর্শকরা। ব্যতিক্রমী উপস্হাপনের জন্যই স্ক্রিপ্ট এবং শুটিংস্পট নির্বাচন করতে দেরি হচ্ছে বলেন জানান সিনেমাটির প্রযোজক নিখিল দ্বিভেদী।

এ প্রসঙ্গে তিনি ভারতীয় গণমাধ্যমে বলেন, ‘এরইমধ্যে স্ক্রিপ্টের কাজ সম্পন্ন হয়েছে। নাগিন চরিত্রটিকে আগে পর্দায় দর্শকরা যেভাবে দেখেছেন সেভাবে আমরা শ্রদ্ধাকে উপস্হাপন করছি না। নাগিন নিয়ে শ্রদ্ধা কাপুরের সঙ্গে আমরা যা করার পরিকল্পনা করেছি তাতে সবাই অবাক হবেন। একটি নারী প্রধান সিনেমায় বিশেষ ক্ষমতাসম্পন্ন চরিত্র দেখে নাগিন করার ধারণা জন্ম নিয়েছে। জানি না কেন ভারতীয়রা এ ধরনের নারী প্রধান সিনেমা নির্মাণ কম করেন।’

এ প্রসঙ্গে শ্রদ্ধা বলেন, ‘আমাদের লোককাহিনির ভণ্ডার থেকে একটি গল্প নিয়ে সিনেমাটি নির্মিত হচ্ছে। তাছাড়া এ ধরনের গল্পে নারীকে প্রাধান্য দিয়ে সিনেমা নির্মাণ করতে কয়েক বছর লাগবে এটাই স্বাভাবিক। নাগিন সিনেমার প্রতিটি চরিত্রে সুপার পাওয়ার থাকবে। যে কারণে স্ক্রিপ্ট থেকে শুরু করে শুটিংসেটের বিষয়গুলো অনেক চিন্তা-ভাবনা করে করছেন নির্মাতা। সময় নিয়ে সিনেমা নির্মিত হলে কেউ আঙ্গুল তুলতে পারেন না। তাই ভালো কিছুর জন্য অপেক্ষা তো করতেই হবে। আমার চরিত্রেও বিশেষ শক্তি থাকবে। যিনি বিষ্ময়কর কাজ করতে পারেন এবং মুহূর্তেই নিজের রূপ বদলাতে পারেন।

Leave a Reply

Your email address will not be published.