আনোয়ারার পরৈকোড়া চেয়ারম্যান মামুনুর রশিদ চৌধুরী আশরাফ আর নেই

আনোয়ারা উপজেলার ৯ নং পরৈকোড়া ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান মামুনুর রশিদ চৌধুরী আশরাফ (৬৫) আর নেই। গতকাল শনিবার রাত সাড়ে ৭ টায় ঢাকার একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তিনি দীর্র্ঘদিন যাবৎ বিভিন্ন রোগে ভোগছিলেন। মৃত্যুকালে স্ত্রী ও ২ কন্যাসহ বহু আত্মীয়স্বজন রেখে যান। পারিবারিক সূত্রে জানাযায়,আজ রবিবার যোহরের নামাজের নগরীর কাতালগঞ্জ ও বাদে আসর নিজ বাড়ী পরৈকোড়ায় জায়নাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন কার হবে।

মামুনুর রশিদ চৌধুরী আশরাফ ২০১৬ ও ২০২২ সালের ৫ ই জানুয়ারী দুই দফা পরৈকোড়া ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হন। অসুস্থতার কারণে গত ফেব্রুয়ারীতে তিনি

ভার্চুয়ালী শপথ গ্রহণ করেন। তাঁর মৃত্যুতে স্থানীয় সাংসদ ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি, উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক এমএ মান্নান চৌধুরী, সাধারণ সম্পাদক এমএ মালেক, ভূমিমন্ত্রীর একান্ত সচিব রিদুয়ানুল করিম চৌধুরী সায়েমসহ আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতা কর্মীরা পৃথক পৃথক ভাবে শোক প্রকাশ করেন।

সুমন/বার্তাবাজার/এম.এম

Leave a Reply

Your email address will not be published.