October 1, 2022

আনােয়ারায় আলোর পথিক একাডেমীর মেধা বৃত্তি পরীক্ষার পুরষ্কার বিতরণ ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২২ মার্চ ) বিকেলে উপজেলা বটতলী রোস্তম হাটরে একটি কমিটি সেন্টার সংগঠনের পরিচালক এম.ডি.আজম খাঁন সভাপতিত্বে উপজেলার বিভিন্ন স্কুল ও মাদ্রাসার ১৫০ জন মেধাবী শিক্ষার্থীর মাঝে টেলেন্টপুল,এ গ্রেড ও সাধারণ গ্রেড তিন ক্যাটাগরিতে বৃত্তি প্রাপ্তদের মাঝে ক্রেস্ট,সনদপত্র ও পুরস্কার তুলে দেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক এমএ মান্নান চৌধুরী।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন এস এম আউলিয়া(রা:) উচ্চ বিদ্যালয়ের দাতা সদস্য মাষ্টার মুহাম্মদ আবুল হোসেন,বাংলাদেশ কিন্ডার গার্টেন এসোসিয়েশন কেন্দ্রীয় পরিষদের সদস্য ডি.আই.এম জাহাঙ্গীর আলম,সমাজ সেবক মোহাম্মদ জসিম উদ্দিন,আনোয়ারা প্রেসক্লাবের সহ-সভাপতি জাহেদুল হক,সাধারণ সম্পাদক হুমায়ুন কবির শাহ্ সুমন,আলোর পথিক একাডেমির উপদেষ্টা মুহাম্মদ আশরাফুজ্জামান,সরওয়ার আলম বাবু,হাফেজ মুহাম্মদ ফোরকান,হাফেজ ইব্রাহিম।

সংগঠনের সচিব ইরফানুল করিম আলমগীর,পরীক্ষা নিয়ন্ত্রক হাফছা বিনতে নোমান ও সাইদুল আলম পারভেজ যৌথ সঞ্চয়নালয়ে আরো উপস্থিত ছিলেন আবছার আহমেদ, আবদুল কাদের, আনিছুর রহমান, আরাফাত হোসেন, মাসুদ রানা, ইমরান প্রমূখ।

সুমন/বার্তাবাজার/এম.এম

Leave a Reply

Your email address will not be published.