আখাউড়ায় ছুরির আঘাতে ব্যবসায়ী খুন

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় মহসীন সরকার (৩৫) নামে এক ব্যবসায়ীকে ছুরি দিয়ে আঘাত করে হত্যার ঘটনা ঘটেছে। আজ সোমবার (২ মে) সন্ধ্যা ৮ টার দিকে উপজেলার মোগড়া ইউনিয়নের খলাপাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত মহসীন সরকার খলাপাড়া এলাকার শহিদুল ইসলামের ছেলে। সে পৌর শহরের কলেজ পাড়ার রাজীব কটেজে ভাড়া থাকতেন।
তিনি বিডিফুট সহ একাধিক কোম্পানি ডিলার ছিলেন বলে জানা যায়।

পরিবার সূত্রে জানা যায়, একি এলাকার আওয়াল মিয়ার ছেলে আরিফের সাথে গতকয়েক দিন আগে স্হানীয় কর্ণেল বাজারে নিহতের বাবার সাথে কথা কাটা কাটি হয়, একপর্যায়ে আরিফ নিহতের বাবাকে জুতা দিয়ে বাড়ি মারেন। এই বিষয় নিয়ে পরবর্তীতে সামাজিক ভাবে মিমাংসা করা হয়। এরি জের ধরে এই হত্যাকান্ড ঘটায় বলে দাবি করেন নিহতের পরিবার।

মহসীনের সঙ্গে থাকা মো. শফিউল আলম জানান, আজ সন্ধ্যায় ইফাতরের পর মহসীন বাড়িতে যাওয়ার পথে খলাপড়া কেন্দ্রীয় কবরস্থানের সামনে ৪-৫ জন লোক দাড়িয়ে ছিল। সেখানে পৌঁছানোর পর কয়েকজন পথ আটকিয়ে তার বুকের মধ্যে ছুড়ি দিয়ে আঘাত করে । এতে ঘটনাস্থলে মাটিতে লুটিয়ে পরলে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসা হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স দায়িত্বরত মেডিকেল অফিসার ডাঃ শ্যামল ভৌমিক জানান, নিহতে ব্যাক্তিকে হাসাপাতালে নিয়ে আসার আগেই মারা যায়।

এ বিষয়ে জানতে চাইলে আখাউড়া থানার ওসি (তদন্ত) সঞ্জয় কুমার সরকার জানান,প্রাথমিক ভাবে বুকে ছুড়ির আঘাতের চিহ্ন পাওয়া গিয়েছে। মরহেদ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানোর প্রক্রিয়াধীন রয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে।

হাসান/বার্তাবাজার/এম.এম

Leave a Reply

Your email address will not be published.