আইজিপি কাপ জাতীয় যুব কাবাডির ফাইনালে ঝিনাইদহ-নড়াইল মুখোমুখি

ঝিনাইদহের চোখ-

আইজিপি কাপ জাতীয় যুব কাবাডির বালক বিভাগের ফাইনালে উঠেছে মৌলভীবাজার ও চট্টগ্রাম। বালিকা বিভাগের ফাইনাল হবে ঝিনাইদহ ও নড়াইলের মধ্যে। ঐতিহ্যবাহী পল্টন মাঠে বালক বিভাগের ফাইনাল শুরু হবে কাল রবিবার বিকেল সাড়ে ৫টায়, বালিকা বিভাগের ফাইনাল শুরু হবে সন্ধ্যা সাড়ে ৬টায়।

আজ শনিবার সন্ধ্যায় বালকদের সেমিফাইনালে মৌলভীবাজার ৩৪-২৮ পয়েন্টে কুমিল্লাকে ও চট্টগ্রাম ৩৪-১৬ পয়েন্টে গোপালগঞ্জকে হারায়। ম্যাচদুটিতে সেরা খেলোয়াড় হন মৌলভীবাজারের মো. জুবায়ের ও চট্টগ্রামের অজুং মারমা।

বালিকাদের সেমিফাইনালে ঝিনাইদহ ৩৯-২৭ পয়েন্টে দিনাজপুরকে ও নড়াইল ৫৩-১৩ পয়েন্টে বরিশালকে হারায়। দুই ম্যাচের সেরা খেলোয়াড় হন ঝিনাইদহের রাত্রি ও নড়াইলের ছন্দা।

ফাইনালে প্রধান অতিথি থাকবেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। বিশেষ অতিথি থাকবেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল। আরও উপস্থিত থাকবেন জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা। সভাপতিত্ব করবেন বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সভাপতি ও র‌্যাবের মহাপরিচালক চৌধুরী আবদুল্লাহ আল মামুন, কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ও ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান, যুগ্ম সম্পাদক-১, টুর্নামেন্ট কমিটির ভাইস চেয়ারম্যান ও অতিরিক্ত ডিআইজি গাজী মো. মোজাম্মেল হক, যুগ্ম সম্পাদক-২ ও টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব নেয়াজ সোহাগ।

The post আইজিপি কাপ জাতীয় যুব কাবাডির ফাইনালে ঝিনাইদহ-নড়াইল মুখোমুখি appeared first on Jhenidaherchokh.

Leave a Reply

Your email address will not be published.