October 1, 2022

কোটচাঁদপুর প্রতিনিধি

ইন্টারন্যাশনাল স্কুল অ্যাওয়ার্ড পেল কোটচাঁদপুর সরকারি মডেল পাইলট মাধ্যমিক বিদ্যালয়কো-অর্ডিনেটর মোঃ সাজেদুর রহমান

ব্রিটিশ কাউন্সিলের কানেক্টিং ক্লাশরুমের অধীনে ইন্টারন্যাশনাল স্কুল অ্যাওয়ার্ড পেয়েছে কোটচাঁদপুর সরকারি মাডেল পাইলট মাধ্যমিক বিদ্যালয়। পারফর্মেন্স মূল্যায়ণ কমিটি কর্তৃক অনেক যাচাই বাছাই করে ফলাফল প্রকাশ করে৷ব্রিটিশ কাউন্সিলের নিজস্ব ওয়েবসাইটে প্রকাশিত ফলাফলে ইন্টারন্যাশনাল স্কুল অ্যাওয়ার্ড লাভ করে বিদ্যালয়টি।

খোঁজ নিয়ে জানা যায়, ব্রিটিশ কাউন্সিল কর্তৃক পরিচালিত “ ব্রিটিশ কাউন্সিল ইন্ট্যারন্যাশনাল স্কুল ফুল এওয়ার্ডের স্বীকৃতি পেল কোটচাঁদপুর সরকারি মাডেল পাইলট মাধ্যমিক বিদ্যালয়। জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে মোট সাতটি স্কুলের সাথে বিভিন্ন ক্যাটাগরিতে এ্যাকটিভিটিস শেয়ার করার মাধ্যমে এই এওয়ার্ড অর্জন করে। ব্রিটিশ কাউন্সিলের ন্যাশনাল ও ইন্টারন্যাশনাল কো-অর্ডিনেটর হিসেবে স্কুলের পক্ষথেকে কাজ করেন বিদ্যালয়টির সহকারী শিক্ষক (আইসিটি) মোঃ সাজেদুর রহমান।

কো-অর্ডিনেটর মোঃ সাজেদুর রহমান বলেন আমরা টি ইন্টার ন্যাশনাল স্কুল ও 3টি ন্যাশনাল স্কুলের সাথে এ্যাকটিভিটিস শেয়ার করি। ফলে আমাদের বিদ্যালয়েয়ের শিক্ষার্থীরা ন্যাশনাল ও ইন্টার ন্যাশনাল স্কুলের বিভিন্ন কার্যক্রম সম্পর্কে জ্ঞান লাভ করেছে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব মোঃ মফিজুর রহমান বলেন, আমার বিদ্যালয় জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে প্রতিযোগিতায় অংশগ্রহণ করে এওয়ার্ড পেয়েছে এটা অনেক আনন্দের।এই অর্জনে আমরা অত্যন্ত আনন্দিত গর্ভিত বিশেষ করে কৃতজ্ঞতা অভিনন্দন জানাই বৃটিশ কতৃপক্ষকে ও বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নেতৃবৃন্দ সম্মানিত শিক্ষকবৃন্দ ও যাদের অক্লান্ত পরিশ্রমে আজ আমাদের এ অর্জন আমার প্রাণ প্রিয় ছাত্র ছাত্রীদের।

Leave a Reply

Your email address will not be published.