October 1, 2022

পটুয়াখালীর কলাপাড়ায় অষ্টম শ্রেণীর এক শিক্ষার্থীকে গণ ধর্ষনের অভিযোগে তিন যুবককে গ্রেফতার করেছে কলাপাড়া থানা পুলিশ। এ ঘটনায় গতকাল মঙ্গলবার সকালে ওই শিক্ষার্থীর মা বাদী হয়ে কলাপাড়া থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

গ্রেফতারকৃতরা হলো মাসুম (২৩), গোপাল চন্দ্র মিস্ত্রী (২২) ও শাকিল (২৫)। গতকাল বিকালে তাদের গ্রেফতার করে কলাপাড়া সিনিয়র জুডিশিয়াল আদালতে সোপর্দ করলে বিজ্ঞ আদালত তাদের জেল হাজতে প্রেরণের নির্দেশ দেয়।

মামলা অভিযোগ সূত্রে জানা যায়, গত ২৩ ফেব্রুয়ারি কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকা নিতে গিয়ে মাসুমের সঙ্গে ওই ছাত্রীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ৮ মার্চ বিকালে ওই ছাত্রীকে কৌশলে বাসা থেকে বের করে টিয়াখালী ইউনিয়নের ইটবাড়িয়া গ্রামে নিয়ে ধর্ষণ করে মাসুম ও শাকিল। রাতে দ্বিতীয় দফায় হাসপাতালে ভর্তি রেখে ফের তাকে ধর্ষণ করে মাসুম।

পরে তৃতীয় দফায় ১১ মার্চ দুপুরে বিদ্যালয় থেকে বাড়ি ফেরার পথে বিবাহের প্রলোভন দেখিয়ে মাসুম, শাকিল ও গোপাল তাকে পাখিমারা এলাকায় নিয়ে যায়। এবং ওই এলাকার বিভিন্ন স্থানে রেখে মাসুম তাকে একাধিকবার ধর্ষণ করে।

কলাপাড়া থানার অফিসার ইনচার্জ ওসি মো.জসিম উদ্দিন জানান, ওই শিক্ষার্থীকে মেডিকেল রিপোর্টের জন্য পটুয়াখালী হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আসামিদের আদালতে সোপর্দ করা হয়েছে।

নয়ন/বার্তাবাজার/এম আই

Leave a Reply

Your email address will not be published.