অপহরণের পর উদ্ধারকৃত ছাত্রী ঝিনাইদহ জেলা প্রশাসকের সাথে সাক্ষাত

রাজু আহমেদ, ষ্টাফ রিপোর্টার, ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহে উদ্ধারকৃত কলেজ ছাত্রীসহ পরিবার জেলা প্রশাসক মনিরা বেগমের সাথে সাক্ষাত করলেন। বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসকের অফিস কক্ষে এ সাক্ষাত করেন। সাক্ষাতের সময় তার সাথে ছিলো বাবা-মা ও ছোট ভাই। এসময় উপস্থিত ছিলেন ঝিনাইদহ জেলা প্রেস ক্লাবের সভাপতি মিজানুর রহমান ও সাধারন সম্পাদক এ্যাড. শেখ সেলিমসহ ম্যাজিস্ট্রেট।

জেলা প্রশাসক মনিরা বেগম কলেজ ছাত্রী বিভিন্ন খোজ খোবর নেন। তাকে সার্বিক বিষয়ে সহযোগিতা করা হবে। তাছাড়া তার নিরাপত্তার বিষয়ে সব সময় পাশে থাকবে। তোমার সাহস অন্যান্য মেয়েরাও দৃষ্টান্ত হিসেবে কাজ করবে। তুমি সাহস নিয়ে পড়া লেখা করে তোমার গন্তব্যস্থলে পৌছায়ে যাবে বলে আশা ব্যক্ত করেন।

উদ্ধারকৃত কলেজ ছাত্রীর পিতা আশরাফুদ্দৌলা খোকন বলেন, জেলা প্রশাসক, র‌্যাব ও ঝিনাইদহের সাংবাদিকদের নিকট আমি চির কৃতজ্ঞ। তাদের সহযোগিতায় আমার মেয়েকে আমি ফেরত পেয়েছি। আল্লাহর নিকট তাদের জন্য সব সময় দোয়া করি।

উল্লেখ্য, গত শনিবার বিকেলে প্রমি কোচিং সেন্টার থেকে বাড়ি ফিরছিল। শহরের নিউ একাডেমি স্কুলের সামনে পৌঁছালে আগে থেকে সেখানে ওৎ পেতে থাকা শৈলকুপা উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক আবুজার গিফারী গাফফারসহ আরও কয়েকজন প্রমিকে জোরর্পূবক মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। র‌্যাব মানিকগঞ্জ থেকে দুই দিনপর উদ্ধার করে।

The post অপহরণের পর উদ্ধারকৃত ছাত্রী ঝিনাইদহ জেলা প্রশাসকের সাথে সাক্ষাত appeared first on Jhenidaherchokh.

Leave a Reply

Your email address will not be published.