অনুমতি বাতিল তোয়াকা করে বাংলাদেশে সানি লিওন!

বলিউডের আলোচিত অভিনেত্রী সানি লিওন অনুমতি বাতিল তোয়াকা করে বাংলাদেশে এখন। বাংলাদেশে আসার জন্য পরিচয় গোপন করেছিলেন। এ জন্য তার বাংলাদেশে আসার অনুমতি বাতিল করা হয়। এ প্রসঙ্গে গেল শুক্রবার (১১ মার্চ) সন্ধ্যায় আগারগাঁওয়ের মুক্তিযুদ্ধ জাদুঘরে এক অনুষ্ঠানে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ জানিয়েছেন, একটি চলচ্চিত্রের কাজে সানি লিওনসহ ১০ জন শিল্পীকে বাংলাদেশে আসার জন্য অনুমতি দেওয়া হয়েছিল।

অরদিকে ঢাকায় আসার পর সানি লিওন সোজা চলে গেছেন গানবাংলা টিভির কার্যালয়ে। সেখানে তাকে বরণ করে নিয়েছেন সংগীতশিল্পী ও গানবাংলার কর্ণধার কৌশিক হোসেন তাপস। সানির সঙ্গে তার স্বামী ড্যানিয়েল ওয়েভারও এসেছেন। তারা তিনজন মিলে একটি সেলফিও তুলেছেন। সেটা শেয়ার দিয়ে তাপস লিখেছেন, ‘সময় এখন উদযাপনের’।

কিন্তু সানি লিওন তার পরিচয় (নাম) গোপন করে ভিন্ন নামে, মার্কিন নাগরিক দেখিয়ে অনুমতি নেন। বিষয়টি জানার পর তার (সানি লিওন) বাংলাদেশে আসার অনুমতি বাতিল করা হয়।

তিনি আরও বলেন, সানি লিওন পরিচয় গোপন করে অপরাধ করেছেন; যারা তাকে আনতে চেয়েছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার কথা আমরা ভাবছি।

এদিকে রাত পার হতেই দেখা গেল ভিন্ন চিত্র। নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে ছবি পোস্ট করে বিকেল ৫টায় বাংলাদেশে আসার কথা জানিয়েছেন সানি লিওন। ক্যাপশনে লিখেছেন, ‘এই সুন্দর দেশে এসে আমি খুব খুশি।’

বার্তাবাজার/এম.এম

Leave a Reply

Your email address will not be published.