October 2, 2022

দেশের অন্যতম জনপ্রিয় সরকারি নিবন্ধনকৃত অনলাইন পোর্টাল ‘বার্তা বাজার’ ৯ম বর্ষে পেরিয়ে সাফল্যের ১০ম বর্ষে পদার্পণ করেছে। প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মিরপুরের শেওড়াপাড়ায় অবস্থিত বার্তা বাজারে কার্যালয়ে শুক্রবার (১২ আগস্ট) দিবাগত রাত ১২ টা ১ মিনিটে কেক কেটে দিবসটি উদযাপন করা হয়।

বার্তা বাজারের সম্পাদক ও প্রকাশক নাছির উদ্দিন পাটোয়ারী কেক কেটে অনুষ্ঠানটির যাত্রা শুরু করেন।

উদযাপন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, হিসাব ও প্রশাসন বিভাগের প্রধান কামরুল কামাল, ডেস্ক ইনচার্জ এম. আজমানুর রহমান, সহ-সম্পাদক মনির হোসাইন, মো:মাইদুল ইসলাম, মাসুম মিয়া ও জহিরুল ইসলাম, ভিডিও এডিটর রইচ খাঁন, স্টাফ রিপোর্টার জাহিদ আহমেদ প্রমূখ।

ডেস্ক ইনচার্জ এম. আজমানুর রহমান বলেন, তরুণ সংবাদকর্মীদের নিয়ে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মধ্য দিয়ে বার্তা বাজার দেশবাসীর কাছে অবহেলিত মানুষদের দুর্দশার চিত্র তুলে ধরছে। সত্য ও ন্যায় তুলে ধরায় পত্রিকাটি গণমানুষের আস্থা অর্জন করেছে।

হিসাব ও প্রশাসন বিভাগের প্রধান কামরুল কামাল বলেন, বার্তা বাজার শুধু শহরকেন্দ্রীক নয়। এটি পৌঁছে গেছে প্রত্যন্ত গ্রামাঞ্চলের প্রায় ২৩ লাখ মানুষের হৃদয়ে। ইতোমধ্যে তৈরী হয়েছে হাজার হাজার শুভাকাঙ্খী, যারা আমাদের এগিয়ে চলার অনুপ্রেরণা।

বার্তা বাজারের সম্পাদক ও প্রকাশক নাছির উদ্দিন পাটোয়ারী বলেন, ২০১৩ সাল থেকে সময়ের প্রতিধ্বনি স্লোগান নিয়ে বস্তুনিষ্ঠ ও নির্ভূল সংবাদ প্রকাশের মাধ্যমে বার্তা বাজার আজ সাফল্যের সঙ্গে দশম বর্ষে পদার্পণ করেছে। বার্তা বাজারের দর্শক ও পাঠকদের অনুপ্রেরণায় এবং মফস্বলের প্রতিনিধিদের একান্ত প্রচেষ্টায় আজকের এ প্রাপ্তি। তাই সকল পাঠক ও দর্শক ও প্রতিনিধিদের প্রতি বার্তা বাজার পরিবার কৃতজ্ঞ।

তিনি আরও বলেন, এই সুদীর্ঘ পথচলায় যারা বিগত দিনগুলোতে অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে তুলে এনেছেন দেশ ও দেশের মানুষের কথা। বিশেষ করে সংবাদ প্রতিনিধি,স্টাফ রিপোর্টার থেকে শুরু করে ডেস্ক ও ডেস্কের বাহিরের সকল কলম সৈনিকদের ৯ম বর্ষপূর্তির শুভেচ্ছা।

উল্লেখ্য, ২০১৩ সালের ১৩ই আগস্ট সময়ের প্রতিধ্বনি স্লোগানে শুরু হয় বার্তা বাজারের পথচলা। ২০২০ সালের ৩১ জুলাই সরকারি নিবন্ধনের অনুমতি পায় শীর্ষস্থানীয় এই নিউজ পোর্টালটি।

বার্তাবাজার/জে আই

2 thoughts on “৯ম বছর পেরিয়ে সাফল্যের ১০ম বর্ষে বার্তা বাজার

Leave a Reply

Your email address will not be published.