October 1, 2022

সাকিব আল হাসান চলতি বছরের শুরুতে নিউজিল্যান্ডের টেস্ট সফর থেকে ছুটি নিয়েছিলেন। আইপিএলে খেলবেন বলে আসন্ন দক্ষিণ আফ্রিকায় টেস্ট সিরিজ থেকে ছুটি নেওয়ার কথা মৌখিকভাবে বিসিবিকে জানিয়ে রেখেছিলেন। কিন্তু আইপিএলের নিলামে কোনো দলই তাকে নেয়নি।

বিসিবির সূত্র জানিয়েছিল, তারা অপেক্ষা করছে সাকিবের মতামতের জন্য। এর মাঝেই সাকিবকে নিয়ে বোমা ফাটালেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। কিছুদিন আগেই টি-টোয়েন্টি থেকে ৬ মাসের ছুটি নিয়েছেন তামিম ইকবাল। গত বছর থেকে এই ফরম্যাটে তার স্ট্রাইক রেট নিয়ে সমালোচনা ছিল।

অনেকেই আর টি-টোয়েন্টিতে তামিমকে দেখতে চান না। এমন কথাও মিডিয়ায় এসেছে যে- টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহও নাকি তামিমকে চান না! তাই একপ্রকার অভিমানেই ছুটি নিয়েছেন তামিম। কিন্তু ৩৫ বছর বয়সী সাকিব আল হাসান কেন টেস্ট থেকে ছুটি চান? এই খবর ফাঁস করেছেন নাজমুল হাসান পাপন!

দেশের একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে দেওয়া সাক্ষাতকারে পাপন বলেন, ‘সাকিব ইস্যুটা একটু ডিফিকাল্ট। সে আমাদের কাছে একটা চিঠি দিয়েছে যে, ছয় মাস টেস্ট খেলবে না। এটা শোনার পর সবাই বলছে, কী করব? আমি বললাম, ওকে ডাক। তো আমি সাকিবকে জিজ্ঞেস করলাম, খেলবা না কেন? ওখানে কিন্তু সে আইপিএলের কথা লেখে নাই। তখন আমি বললাম যে, না তোমাকে শ্রীলঙ্কার সঙ্গে খেলতে হবে। আমাদের দেশের মাটিত খেলা, তোমাকে খেলতে হবে। এবং সে তখন রাজি হলো।’

The post ৬ মাস টেস্ট খেলবে না, বিসিবিকে চিঠি দিয়েছে সাকিব: পাপন appeared first on bd24report.com.

Leave a Reply

Your email address will not be published.