September 26, 2022

এবার ব্যাট হাতে দুর্দান্ত ফর্মে আছে ক্যারিবিয়ান উইকেটরক্ষক ব্যাটার নিকোলাস পুরান, সদ্য শেষ হওয়া ভারতের বিপক্ষে টানা ৩ ফিফটির ফর্মটা ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জেও নিয়ে গেছেন এই বাহাতি। গিয়েই মাত্র ৩৭ বলেই হাঁকিয়েছেন দুর্দান্ত সেঞ্চুরি। ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে ওয়েস্ট ইন্ডিজ হোয়াইটওয়াশ হলেও নিয়মিত হেসেছে নিকোলাস পুরানের ব্যাট, ৩ ম্যাচেই ফিফটি তুলে নিয়ে গড়েছে বেশকিছু রেকর্ডও। এবার টি-টেন ব্যাট হাতে তুললেন ঝড়।

এদিকে নিকোলাস পুরান ত্রিনিদাদ টি-টেন ব্লাস্টে স্কারলেট আইবিস স্কোর্চার্সের বিরুদ্ধে খেলতে নেমেছিলেন। এই ইনিংসে লেদারব্যাক জায়ান্টসের হয়ে ছয়টি বাউন্ডারি এবং ১০টি ছক্কার সাহায্যে ৩৭ বলে অপরাজিত ১০১ রান করেন। আর নিকোলাস পুরানের কল্যান্দ তার দল ৯ উইকেটে এই ম্যাচ জেতে।

৩৭ বলে সেঞ্চুরিটি টি-টেন লিগের ইতিহাসে দ্বিতীয় দ্রুততম সেঞ্চুরি, ইউরোপিয়ান টি-টেন লিগে ৩২ বলে স্কট এডওয়ার্ডসের করা সেঞ্চুরিটি এখনো দ্রুততম সেঞ্চুরি হিসেবে রেকর্ড ধরে রেখেছে।

এদিন প্রথম ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় নিকোলাস পুরানের দল। নির্ধারিত ১০ ওভারে স্কারলেট আইবিস স্কোর্চার্স তিন উইকেট হারিয়ে তোলে ১২৮ রান। জবাবে মাত্র ৮.৩ ওভারে এক উইকেট হারিয়ে ১৩৩ রান তোলে লেদারব্যাক জায়ান্টস। নিকোলাস পুরানের ব্যাট থেকে আসে ১০১ রান।

The post ৩৭ বলে ঝড়ো সেঞ্চুরি হাকিয়ে রেকর্ড গড়লেন পুরান appeared first on bd24report.com.

Leave a Reply

Your email address will not be published.