১ম বর্ষ পেরিয়ে ২য় বর্ষে “ঝিনেদা টিভি “

ঝিনেদা টিভি “ সবসময় ঝিনাইদহের গণমানুষের কথা বলে। আজ ৭ এ জানুয়ারী ২০২২ গত বছর ঠিক এই দিনে ঝিনাইদহের বুকে আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু করে “ঝিনেদা টিভি “। ঝিনাইদহের প্রতিচ্ছবি এই স্লোগানকে হৃদয়ে ধারণ করে দীর্ঘ একটি বছর নানা বাধা বিপত্তি প্রতিকূলতা ভেদ করে ২য় বর্ষে পদার্পণ করলো “ঝিনেদা টিভি “

২য় বর্ষে পদার্পণ উপলক্ষে “ঝিনেদা টিভির “ চেয়ারম্যান রিজভী ইয়ামিন বলেন, সকল দর্শক, শ্রোতা, কর্মকর্তা, কর্মচারী, বিজ্ঞাপনদাতা, সাংবাদিক, শোভাকাঙ্খী সহ সকলকে জানাই আমার আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

ঝিনেদা টিভির“ প্রতি আপনাদের ভালোবাসা দেখে আমি মুগ্ধ। গত বছর আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু করলেও অনেক আগে থেকেই আমি স্বপ্ন দেখতাম “ঝিনেদা টিভির“

রিজভী ইয়ামিন আরো বলেন, বিগত দিনে আমারা ঝিনাইদহের দৈনন্দিন খবরের পাশাপাশি নির্বাচন নিয়ে আমাদের বিশেষ আয়েজন “নির্বাচনী হালচাল’’ “ঝিনেদা টিভির “ পর্দায় সম্প্রচার করেছি।

যেখানে ঝিনাইদহের বিভিন্ন ইউনিয়নের সাধারণ মানুষ জনপ্রতিনিধিদের কাছে তাদের প্রত্যাশা তুলে ধরেছেন এবং জনপ্রতিনিধিরা তাদের নির্বাচনী ইশতেহার বাক্ত করেছেন। এছাড়া খেলাধুলা, বিনোদন, শিক্ষা, স্বাস্থ্য, সমস্যা-সম্ভাবনা ও মানবিক প্রতিবেদন সহ বিভিন্ন সমসাময়িক বিষয়ে প্রতিনিয়ত “ঝিনেদা টিভি “ গণমানুষের কথা তুলে ধরেছে।

এ বছর “ঝিনেদা টিভির “ পর্দায় নতুন কোন চমক আসছে কিনা এমন প্রশ্নের উত্তরে রিজভী ইয়ামিন বলেন, হ্যা! এ বছর আমাদের কিছু নতুন চমক তো অবশ্যই থাকবে। যেমন ইতিমধ্যে প্রচারিত গানের অনুষ্ঠান “আরশী নগর ” নতুন আঙ্গীকে আসছে “ঝিনেদা টিভির “ পর্দায় ।

“ঝিনেদা টিভির “ প্রধান পরিচালক এস. এম শিমুল ঝিনাইদহবাসীর উদ্দেশ্যে বলেন, “ঝিনেদা টিভি “ ২য় বর্ষে পদার্পণ উপলক্ষে আমরা আজ ছোট পরিসরে “ঝিনেদা টিভির “ অফিসে কেক কেটে ২য় বর্ষ উদযাপন করবো এবং আমাদরে অফিসিয়াল ওয়েবসাইট WWW.JHENADATV.COM আজ থেকে শুভ উদ্বোধন ঘোষনা করা হলো।

Leave a Reply

Your email address will not be published.