October 1, 2022

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার নবনির্বাচিত ১২টি ইউনিয়নের চেয়ারম্যান ও সদস্যদের সঙ্গে উপজেলা আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মীরা মতবিনিময় করেছেন।

শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে ওই উপজেলা অডিটোরিয়াম হল রুমে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন হাতীবান্ধা উপজেলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এ্যাসোসিয়েশনের সভাপতি ও সিঙ্গিমারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মনোয়ারা হোসেন দুলু।

হাতীবান্ধা উপজেলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এ্যাসোসিয়েশনের আয়োজনে এ সভায় গড্ডিমারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক শ্যামলের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন এমপি।

এ সময় আরও উপস্থিত ছিলেন, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মতিয়ার রহমান, সাবেক এমপি ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য এ্যাড. সফুরা বেগম রুমি, উপজেলা আওয়ামী লীগের সভাপতি লিয়াকত হোসেন বাচ্চু, উপজেলা পরিষদ চেয়ারম্যান মশিউর রহমান মামুনসহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা।

এ সময় সকল ভেদাভেদ ভুলে গিয়ে নবনির্বাচিত চেয়ারম্যানের সঙ্গে আওয়ামী লীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করে হাতীবান্ধা উপজেলার উন্নয়ন করার আহ্বান জানান বক্তারা।

পরিমল/বার্তাবাজার/এ.আর

Leave a Reply

Your email address will not be published.