September 28, 2022

বীমায় সুরক্ষিত থাকলে,এগিয়ে যাব সবাই মিলে এই প্রতিপাদ্যকে সামনে রেখে ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে জাতীয় বীমা দিবস উদ্বুদ্ধকরণ র‍্যালী ও আলোচনা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১মার্চ ) সকালে উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) সেলিম আহমেদ এর সভাপতিত্বে প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ জামাল হোসাইনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর হোসাইন,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ,যুব উন্নয়ন কর্মকর্তা বেল্লাল হোসেন,বাবু দীলিপ কুমার কর্মকার,প্রেসক্লাব সভাপতি এইচ মাহাবুব মিলু,যুগ্ম সাধারণ সম্পাদক রাব্বুল হুসাইন,অতিরিক্ত সাধারণ সম্পাদক এম টুকু মাহামুদুরসহ বিভিন্ন দপ্তরের প্রধানগণ।

এসময় উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) সেলিম আহামেদ ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর হোসাইন বলেন,বীমা দেশের একটি সম্ভাবনাময় খাত। মানুষের জীবন ও ঝুঁকি নিরসনে বীমা বিশ্বব্যাপী অন্যতম ভুমিকা পালন করে আসছে। বীমার ব্যাপ্তি বুদ্ধির লক্ষ্যে জনমনে বীমা সম্পর্কে ইতিবাচক ধারণা তৈরীর উদ্দেশ্যে সরকার কর্তৃক বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।সাধারণ মানুষকে বীমা সঞ্চয়মুখি করে গড়ে তুলতে হবে যাতে করে আপতকালীন সময়ে এ বীমার টাকা মানুষকে আবার নতুন করে স্বপন দেখার সুযোগ করে দেয়।

The post হরিনাকুণ্ডুতে পালিত হলো জাতীয় বীমা দিবস appeared first on jhenidaher kantho.

Leave a Reply

Your email address will not be published.