October 2, 2022

হরিণাকুণ্ডু প্রতিনিধিঃ
ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে বিভিন্ন অনিয়মে জরিমানা করলেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) সেলিম আহম্মেদ।

রাজ মটরস্ এর -০৪০০০২ নং ও বৌশাখী মটরস্ এর-০৪০০১৪ নম্বরের গাড়িটির চালকের ড্রাইভিং লাইসেন্স সহ বাসের অন্যান্ন জরুরী কাগজপত্র না থাকায় শুক্রবার সন্ধায় পৌরসভার একতারা মোড়ে সড়ক নিরাপদ আইন ২০১৮ এর ৬৬ ধারায় দুইটি মামলার বিপরীতে ছয় হাজার(৬০০০/-) টাকা জরিমানা করলেন উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সেলিম আহম্মেদ।
উপজেলা নির্বাহী অফিসার(ভারপ্রাপ্ত) ও উপজেলা সহকারী কমিশনা(ভূমি) হিসাবে দুইটি প্রতিষ্ঠানে দ্বায়ীত্ব যথাযথ ভাবে পালণের পরও বসে থাকেননি তিনি,
নিরাপদ সড়ক বাস্তবায়নে ও ভোক্তাদের অধিকার নিশ্চিতে দিন রাত রাস্তায় ও হাট বাজারে অভিজান পরিচালনা করে চলেছেন তিনি।
হরিণাকুণ্ডুর সড়কে আর কোনও তাজা প্রাণ যাতে না ঝরে পড়ে তা নিশ্চিতে, এই ভ্রাম্যমান আদালতে জরিমানা করে অইনের শ্বাসন প্রতিষ্ঠা করা হচ্ছে বলে সাংবাদিকদের তিনি জানান।
তারই অংশ হিসাবে উপজেলাবাসীদের নিরাপদ রাখতে মতিয়ার রহমানের পুত্র ড্রাইভার শাকিল আহম্মেদ এবং সাত্তার আলীর পুত্র উজ্জ্বল হোসেন কে বাসের কোনও বৈধ কাগজপত্র না থাকায় ঐ গাড়ি আর না চালানোর শর্তে মুচলেকা আদায় করা হয়।

ভ্রাম্যমান আদালত পরিচালনা কাজে এএসআই আবু তাহের এর নেতৃত্বে থানা পুলিশ এবং নির্বাহী অফিসারের অফিস সহকারী আসাদুল ইসলাম, উপজেলা ভূমি অফিসের সার্টফিকেট সহকারী রাসেল আহম্মেদ সহযোগিতা করেন।

Leave a Reply

Your email address will not be published.