October 2, 2022

বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলায় গভীর রাতেঘরে ঢুকে স্বামী-সন্তানকে বেঁধে রেখে গৃহবধুকে ধর্ষণ ধর্ষণ ও ডাকাতির মামায় প্রধান আসামি রিয়াজ শিকদারকে গ্রেপ্তার করেছে র‌্যাব। আজ বৃহস্পতিবার (৩ মার্চ) বিকেল ৪টায় কচুয়া উপজেলার বাগমারা খেয়াঘাট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

প্রধান আসামি রিয়াজ শিকদার মোরেলগঞ্জ উপজেলার বরশিবাওয়া গ্রামের আব্দুল মজিদ শিকদারের ছেলে। র‌্যাব-৬ এর কোম্পানি কমান্ডার পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বাগমারা এলাকা থেকে রিয়াজ শিকদারকে গ্রেপ্তার করা হয়েছে। জিজ্ঞাসাবাদ ও প্রয়োজনীয় আইনি প্রক্রিয়া শেষে তাকে মোরেলগঞ্জ থানায় সোপর্দ করা হবে।

এই ঘটনায় মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, ধর্ষণ ও ডাকাতির ঘটনায় র‌্যাব একজনকে গ্রেপ্তার করেছে। এর সাথে অন্য যারা জড়িত আছে তাদের শনাক্ত ও গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। এ ছাড়া আটক রিয়াজের নামে মোরেলগঞ্জ থানায় একাধিক হত্যা, ডাকাতি, চাঁদাবাজিসহ একাধিক মামলা রয়েছে।

অতঃপর, মঙ্গলবার (১ মার্চ) গভীর রাতে মোরেলগঞ্জ উপজেলার জিলবুনিয়া গ্রামে সিদ কেটে ঘরে প্রবেশ করে স্বামী-সন্তানকে বেঁধে রেখে গৃহবধূকে ধর্ষণ ও মালামাল লুট করে চারজন। এ ঘটনায় বুধবার রাতে নির্যাতিতা নারীর স্বামী বাদী হয়ে রিয়াজ শিকদারের নাম উল্লেখসহ অজ্ঞাত ৭-৮ জনকে আসামি করে মোরেলগঞ্জ থানায় একটি মামলা করেন। একই দিন বিকেলে বাগেরহাট সদর হাসপাতালে নির্যাতিতা নারীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়।

বার্তাবাজার/এম.এম

Leave a Reply

Your email address will not be published.