September 26, 2022

মা হলেন জনপ্রিয় বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। সারোগেসি পদ্ধতিতে সন্তানের মা হলেন তিনি। গত শুক্রবার দিবাগত রাতে নিজের ইনস্টাগ্রামে একটি পোস্টের মাধ্যমে মা হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন প্রিয়াঙ্কা।

ইনস্টাগ্রামে প্রিয়াঙ্কা লিখেছেন, ‘সবাইকে অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি যে, আমরা সারোগেট পদ্ধতিতে সন্তানকে স্বাগত জানিয়েছি। এই বিশেষ সময়ে আমরা বিনীতভাবে সবার শুভকামনা চাই, যাতে করে পরিবারকে আরো বেশি সময় দিতে পারি। সবাইকে অনেক ধন্যবাদ।’ ক’দিন আগেই বিচ্ছেদ গুঞ্জনের এক জবাবে প্রিয়াঙ্কা জানান, বিচ্ছেদ নয়, সন্তান নেওয়ার জন্য এখন প্রস্তুতি নিচ্ছেন তারা। এবার সেই কথার বাস্তব রূপ দিলেন প্রিয়াঙ্কা-নিক দম্পতি।
প্রিয়াঙ্কার মা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই সহকর্মী-ভক্তদের প্রশংসার জোয়ারে ভাসছেন তারা। অনেকেই প্রিয়াঙ্কা ‘সুপার মম’ হবেন বলে কমেন্টস করছেন। হুমা কুরেশি লিখেছেন, ‘দারুণ খবর। দুজনকে অনেক অভিনন্দন।’ পূজা হেগডে লিখেছেন, ‘অনেক ভালোবাসা আর উজ্জ্বল মুহূর্ত পাঠালাম। খুব সুন্দর হোক সব কিছু।’ এষা গুপ্তা ভালোবাসা জানিয়েছেন। একই রকমভাবে অনুভূতির কথা জানিয়েছেন প্রিয়াঙ্কার পুরনো বন্ধু লারাও। শুধু এই সিনে তারকারাই নন, বহু খ্যাতনামা তারকাও অভিনন্দন জানিয়েছেন এই যুগলকে।

Leave a Reply

Your email address will not be published.