October 1, 2022

 

ঝিনাইদহের চোখ-
আজকালের খবর পত্রিকার কালীগঞ্জ প্রতিনিধি আরিফ মোল্যাকে যশোর পঙ্গু হাসপাতালে রাত ১০ টা ৪৫ মিনিটের সময় দেখতে আসেন ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার ।

এ সময় উপস্থিত ছিলেন কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও সাধরণ সম্পাদক সহ অন্যন্য সাংবাদিকবৃন্দ।

উল্লেখ্য-
ঝিনাইদহের কালীগঞ্জ প্রেসক্লাবের অর্থ সম্পাদক সাংবাদিক আরিফ মোল্ল্যা সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন। তিনি ঢাকা থেকে প্রকাশিত দৈনিক আজকালের খবরের কালীগঞ্জ প্রতিনিধি হিসেবে কাজ করেন।

জানা যায়, তিনি দপুরে বৃহস্পতিবার পেশাগত দায়িত্ব পালন করে মোটর সাইকেলযোগে শহরে ফিরছিলেন। পথিমেধ্যে কালীগঞ্জ -আড়পাড়া সড়কের বলরামবাজারের নিকটে আসলে সামনে থেকে বেপরোয়া গতির একটি ইজিবাইক তার মোটর সাইকেলে সজোরে আঘাত করে। এ সময় মোটর সাইকেলটি দুমড়ে মুচড়ে যায়। সাথে সাথে তিনি পাকা সড়কে আছড়িয়ে পড়লে তার ডান পা চুর্ণ বিচুর্ণ হয়ে যায়। পরে সহকর্মিরা তাকে উদ্ধার করে প্রথমে কালীগঞ্জ ও পরে যশোর পঙ্গু হাসপাতালে নিয়ে ভর্তি করেছেন।

আরিফ মোল্যার আহত হওয়ার খবর পেয়ে তার সহকর্মি কালীগঞ্জের কর্মরত সাংবাদিকসহ সুধীমহল কালীগঞ্জ হাসপাতালে ভীড় করেন। পরে প্রচন্ড রক্তক্ষরনে তার অবস্থার অবনতি হলে তাকে চিকিৎসকেরা যশোর পঙ্গু হাসপাতালে রেফার্ড করেন।

যশোর পঙ্গু হাসপাতালের পরিচালক ডাঃ এ এইচ এম আব্দুর রউফ জানিয়েছেন, সাংবাদিক আরিফের ডান পায়ের হাঁটু চুর্ণ বিচূর্ণ হয়ে গেছে। তার শরীর থেকে পর্যাপ্ত রক্তক্ষরন হয়েছে। এক কথায় তার অবস্থা গুরুতর। আজ রাতেই তার দুইটি অপারেশন করতে হবে। তিনি বলেন, ৭২ ঘন্টা পার না হলে কিছুই বলা যাবে না।

আরিফ মোল্যার সাথে থাকা সহকর্মি দৈনিক যুগান্তরের শাহরিয়ার আলম সোহাগ ও ৭১ টিভির কালীগঞ্জ প্রতিনিধি জানান, আপাতন ২ ব্যাগ রক্ত তারা নিজেদের শরীর থেকে দিয়েছেন। তারা জানান, বেপরোয়া গতির ইজিবাইক সরাসরি আঘাত করায় আরিফ মোল্যার আজ পঙ্গুর দারপ্রান্তে। তারা বলেন,হাসপাতাল কর্তৃপক্ষ বলেছেন আরিফ মোল্যার দুটি অপারেশনই ব্যয়বহুল।

কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জামির হোসেন ও সাধারন সম্পাদক সাবজাল হোসেন এছাড়াও কালীগঞ্জের কর্মরত সকল সাংবাদিক সহকর্মি আরিফ মোল্যার সুস্থতায় সকলের নিকট দোয়া প্রার্থনা করেছেন।

The post সাংবাদিক আহত শুনে রাতেই ছুটে গেলেন ঝিনাইদহ কালীগঞ্জ সাংসদ appeared first on Jhenidaherchokh.

Leave a Reply

Your email address will not be published.