সেপ্টেম্বর ২৪, ২০২২

জামালপুরের সরিষাবাড়ীতে নিখোঁজের তিনদিন পর নদী থেকে মিজানুর রহমান আব্দুল্লাহ (২৫) নামে এক প্রবাসীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) সকালে উপজেলার সাতপোয়া ইউনিয়নের চর নান্দিনা এলাকায় ঝিনাই নদী থেকে হাত-পা বাঁধা মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত আব্দুল্লাহ চর নান্দিনা গ্রামের কৃষক আমজাদ আলীর ছেলে বলে জানা গেছে।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, গত মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) রাতে আব্দুল্লাহ্ নিজবাড়ি থেকে পার্শ্ববর্তী চর রৌহা বাজারের উদ্দেশ্যে বের হয়। পরে আর সে বাড়িতে না ফিরলে বৃহস্পতিবার রাতে তার বাবা আমজাদ আলী থানায় সাধারণ ডায়েরি করেন। শুক্রবার সকালে চররৌহা বাজার সংলগ্ন ঝিনাই নদীতে একটি লাশ ভাসতে দেখে স্থানীয়রা। পরে পরিবারের লোকজন ঘটনাস্থলে গিয়ে একটি ডুবন্ত নৌকার গলুইয়ের সাথে হাত-পা বাঁধা অবস্থায় আব্দুল্লাহর মরদেহ শনাক্ত করে।

নিহতের বাবা আমজাদ আলী অভিযোগ করে বলেন, আব্দুল্লাহ্ সৌদি আরব প্রবাসী ছিলেন। কিছুদিন আগে তিনি দেশে আসেন। সৌদি থাকা অবস্থায় একই গ্রামের আব্দুল কদ্দুসের স্ত্রী কল্পনা বেগম তার কাছ থেকে টাকা ধার নেয়। দেশে ফিরে সে টাকা ফেরত চাইলে কল্পনা তাকে নানা হুমকি দেয়। এর জের ধরে তাকে হত্যা করা হয়েছে বলেও তিনি অভিযোগ করেন। এদিকে মরদেহ উদ্ধারের পর থেকে কল্পনা বেগম গা-ঢাকা দেয়।

সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মীর রকিবুল হক বলেন, আব্দুল্লাহ্ নিখোঁজ হওয়ার পর তার বাবা থানায় সাধারণ ডায়েরি করেছিলেন। শুক্রবার সকালে তার মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে ও একটি অপমৃত্যু মামলা হয়েছে।

মনির/বার্তাবাজার/এ.আর

Leave a Reply

Your email address will not be published.