শৈলকুপায় আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ২০, বাড়ি ভাংচুর, আটক ২

শৈলকুপা প্রতিনিধি :

ঝিনাইদহের শৈলকুপায় স্থানীয় আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। শনিবার রাত ১০টার দিকে উপজেলার হাকিমপুর গ্রামে এ সংঘর্ষের ঘটনা। এ সময় দেশীয় অস্ত্রের আঘাতে ২০ ব্যক্তি আহত ও ১০ বাড়ি ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটে। আহতদের শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এলাকাবাসীরা জানান, দীর্ঘদিন ধরে হাকিমপুর গ্রামে আনু মোল্যা গ্রুপ ও আঃ সালাম মোল্যা গ্রুপের মধ্যে এলাকায় প্রভাব বিস্তার করা নিয়ে বিরোধ চলে আসছিল । তার জের ধরে শনিবার সন্ধ্যায় একই গ্রামের তারিক নামের এক ভ্যান চালককে হাকিমপুর জামে মসজিদের সামনে থেকে প্রতি পক্ষ আল্লেক ও রফিকুল সহ ৬/৭ জন মিলে তার উপর অর্তকিত ভাবে হামলা করে । পরে সেই ঘটনা কে কেন্দ্র করে রাত দশটার সময় আনু মোল্যা গ্রুপ ও আঃ সালাম মোল্যা গ্রুপের সমর্থকরা ঢাল সড়কি রামদা সহ দেশীয় অস্ত্র নিয়ে একে অপরের উপর হামলা করে । এতে বারিক মোল্যা (৫৮), উজির মোল্যা (৫০), রায়হান (১৬), জলিল শেখ (৬০), টকন মোল্যা( ৩০) আমিরুল ইসলাম (৫০) ও তারিক (৩২) সহ উভয় গ্রুপে ২০ ব্যাক্তি আহত হয়। আহত ব্যক্তিদের চিকিৎসার জন্য শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
্এছাড়াও হামলায় গনি মোল্যা , সুকুর মোল্যা ,মামুন লস্কার, আলিম উল্লা সহ ১০/১২ জনের বাড়িঘর ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে বলে জানান আহত জলিল ।
এব্যাপারে শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম বলেন, হাকিমপুর গ্রামে দুই পক্ষের মধ্যে হামলার ঘটনায় মামলা হয়েছে এবং ২ জনকে আটক করে আদালতে সোপর্দ করা হয়েছে। এছাড়াও এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে ।

Leave a Reply

Your email address will not be published.