শৈলকুপার দিগনগর ইউনিয়নে ইদ্রিস আলীর প্রার্থীতা প্রত্যাহার

নিজস্ব প্রতিবেদক :
আগামী ৫ই জানুয়ারি ৫ম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে ঝিনাইদহের শৈলকুপা উপজেলার ৩নং দিগনগর ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী ইদ্রিস আলী প্রার্থীতা প্রত্যাহার করেছেন। সোমবার(১৩ ডিসেম্বর) দুপুরে তিনি উপজেলা রিটার্নিং অফিসারে কার্যালয়ে উপস্থিত হয়ে তিনি এ প্রার্থীতা প্রত্যাহার করেন।

প্রার্থীতা প্রত্যাহার বিষয়ে ইদ্রিস আলী বলেন, আওয়ামী লীগের দলীয় সিদ্ধান্ত মোতাবেক আমি স্বেচ্ছায় প্রার্থীতা প্রত্যাহার করে নিলাম। এছাড়া নৌকার কান্ডারী জিল্লুর রহমান তপনের পক্ষে নৌকাকে বিজয়ী করতে কর্মী সমর্থকদের সাথে নিয়ে নিরলসভাবে কাজ করারও প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

এসময় দিগনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ওহাব আল ওয়াজেদ, সাধারন সম্পাদক মিজানুর রহমান, উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য ও আওয়ামী লীগ নেতা নাসিরুল ইসলাম(নাসির খান), উপজেলা যুবলীগের সাবেক সহ-সভাপতি আবু তাহের প্রমুখ উপস্থিত ছিলেন। এছাড়া অত্র ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগসহ অঙ্গসহযোগী সংগঠনের প্রায় শত শত নেতৃবৃন্দ ও কর্মী সমর্থকরা উপস্থিত ছিলেন।

এর আগে সকাল সাড়ে ১০টার দিকে ইউনিয়ন থেকে প্রাইভেটকার, ইজিবাইক ও শত শত মোটরসাইকেল নিয়ে নৌকা প্রার্থী তপনের নেতৃত্বে শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি ইউনিয়নের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করা হয়। এসময় নেতাকর্মীরা জয় বাংলা স্লোগান দিতে থাকেন।

The post শৈলকুপার দিগনগর ইউনিয়নে ইদ্রিস আলীর প্রার্থীতা প্রত্যাহার appeared first on শৈলবার্তা.

Leave a Reply

Your email address will not be published.