শৈলকুপার কাঁচেরকোল ও সারুটিয়া ইউনিয়নে দুই মামুনের হ্যাট্টিক

নিজস্ব প্রতিবেদক :
৫ম ধাপে ঝিনাইদহের শৈলকুপায় ১২টি ইউনিয়নে ইউনিয়ন পরিষদের নির্বাচন সম্পন্ন হয়েছে। ইউপি নির্বাচনে উপজেলার কাঁচেরকোল ও সারুটিয়া ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রার্থী এ্যাড. সালাহউদ্দিন জোয়ার্দার মামুন ও মাহমুদুল হাসান মামুন দুজনই এ নিয়ে টানা তৃতীয়বারের মতো চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

বিগত ১০ বছর বছর ধরে চেয়ারম্যানের দায়িত্ব পালন করে আসছেন আওয়ামী লীগের এই এ্যাড. মামুন। এবার পেয়েছেন ৮ হাজার ৭০ ভোট। তার প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের বিদ্রোহী আমিরুল ইসলাম (বাবলু জোয়ার্দার) ৫ হাজার ৫৫৮ ভোট পেয়েছেন। এ্যাড. মামুন বর্তমানে ইউনিয়ন আওয়ামী সাধারন সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

বুধবার (৫ জানুয়ারী) ৫ম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনের ফলাফল ঘোষণায় এ তথ্য জানা গেছে।

নবনির্বাচিত চেয়ারম্যান এ্যাড. সালাহউদ্দিন জোয়ার্দার মামুন বলেন, ‘আমি দল-মত নির্বিশেষে সবার জন্য কাজ করি। সেজন্য সবাই আমাকে ভালোবাসেন। এর আগে দুটি নির্বাচনে অংশ নিয়ে জয়লাভ করেছি। দু’বারই নৌকা নিয়ে নির্বাচন করেছি। এবারও নৌকা পেয়েছিলাম, জনগণ আমাকে স্বতঃস্ফূর্তভাবে ভোট করে বিজয়ী করেছে।তিনি বলেন, আগে যেভাবে মানুষের জন্য কাজ করেছি, আগামীতেও করে যেতে চাই। তিনি সবার কাছে দোয়া চেয়েছেন।

অপরদিকে উপজেলার ৬নং সারুটিয়া ইউনিয়নেও তৃতীয়বারের মতো চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মাহমুদুল হাসান মামুন। এবার তিনি পেয়েছেন ৮ হাজার ১৫৩ ভোট। তার প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান জুলফিকার আলি কায়সার টিপু আনারস প্রতিকে পেয়েছেন ৬ হাজার ৮৬০ ভোট।

জানা যায়, মামুনের পিতা বীর মুক্তিযোদ্ধা সাবেক চেয়ারম্যান মরহুম রায়হান উদ্দীণের আকস্মিক মৃত্যুতে তিনি উপনির্বাচনে দুই বছরের জন্য চেয়ারম্যান নির্বাচিত হন। তারপর থেকেই ইউনিয়ন মানুষের ভালবাসায় আবারও চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

নবনির্বাচিত চেয়ারম্যান মামুন জানান, ইউনিয়নের সাধারন মানুষের যে চাওয়া সেটি পূর্ণ হয়েছে।আল্লাহর অশেষ রহমতে তিনি আবারও চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। বিগত ৭টি বছর ইউনিয়ন মানুষের জন্য তিনি নিরলসভাবে কাজ করেছেন। আগে যেভাবে পাশে ছিলেন, ভবিষ্যতেও পাশে থাকবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। তিনি সকলের নিকট দোয়া চেয়েছেন।

মামুন বর্তমানে ইউনিয়ন আওয়ামী সাধারন সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন।

The post শৈলকুপার কাঁচেরকোল ও সারুটিয়া ইউনিয়নে দুই মামুনের হ্যাট্টিক appeared first on শৈলবার্তা.

Leave a Reply

Your email address will not be published.