October 2, 2022

যশোরের শার্শায় সুরাইয়া আক্তার মিষ্টি (২০) নামে ভুয়া মহিলা ম্যাজিষ্ট্রেট আটক করেছে পুলিশ। আটক ভুয়া মহিলা ম্যাজিষ্ট্রেট মিষ্টি সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলার কেরালকাতা ইউনিয়নের চারা বটতলার পুটনি গ্রামের আব্দুর রহিমের মেয়ে।

জানা যায়, মঙ্গলবার(১ মার্চ) ১২টার দিকে নাভারণ-সাতক্ষীরা মহাসড়কের উলাশী বাজারে একটি ছোট মাইক্রোবাস থেকে নেমে বাজারের সিরাজ উদ্দিনের মুদি দোকান, মনিরুজ্জামানের ফোন-ফ্যাক্সের দোকান, নেয়ামত আলীর ডিপার্ট মেন্টাল ষ্টোর, ইমান হোসেনের  চায়ের দোকানসহ বেশ কয়েকটি দোকানে ঢুকে সুরাইয়া আক্তার মিষ্টি নিজেকে ম্যাজিষ্ট্রেট পরিচয় দিয়ে দোকান মালিকদের ফ্রিজ খুলতে বলেন এবং মেয়াদোত্তীর্ন মালামাল থাকলে দোকান মালিকদের নামে মামলাসহ বিভিন্ন ধরনের শাস্তির হুমকি দেয়। তার আচরণ ও কথাবার্তায় সন্দেহ হয় দোকান মালিকদের।

এসময় একজন শার্শা থানায় পুলিশকে ফোন দিয়ে জানানোর পর ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়ে কথিত ভুয়া মহিলা ম্যাজিষ্ট্রেট নামধারী সুরাইয়া আক্তার মিষ্টিকে আটক করে থানায় নিয়ে যায়। আটক সুরাইয়া আক্তার মিষ্টির কাছে একটি ডায়েরি, একটি নোট বুক ও ব্র্যাক এনজিওর একটি পরিচয়পত্র পাওয়া যায়।

শার্শা থানার অফিসার ইনচার্জ মামুন খাঁন জানান, ইতিপূর্বে সে নাভারণ বাজারের একটি ডায়াগনষ্টিক সেন্টারে রিসিপশন বিভাগে চাকরি করতো বলে প্রমাণ মিলেছে। এব্যাপারে শার্শা থানায় একটি মামলা হয়েছে।

আশরাফুল/বার্তাবাজার/এ.আর

Leave a Reply

Your email address will not be published.