শহিদের চুমুর ‘খেসারত’

বলিউডের জনপ্রিয় অভিনেতা শহিদ কাপুরের পরবর্তী সিনেমা ‘জার্সি’। এই সিনেমায় তার বিপরীতে অভিনয় করছেন ম্রুণাল ঠাকুর। বর্তমানে সিনেমার প্রচার নিয়ে ব্যস্ত এই জুটি। তার অংশ হিসেবেই জনপ্রিয় টিভি অনুষ্ঠান ‘দ্য কপিল শর্মা শো’-তে উপস্থিত হয়েছেন তিনি।

‘জার্সি’ সিনেমায় শহিদ ও ম্রুণালের মধ্যে একাধিক চুম্বনের দৃশ্য রয়েছে। ‘দ্য কপিল শর্মা শো’-তে সিনেমাটির প্রচারে এসে এ বিষয়ে একটি গোপন তথ্য ফাঁস করেছেন শহিদ কাপুর।

অনুষ্ঠানে শহিদ ও ম্রুণালের চুমু নিয়ে প্রশ্ন তোলেন সঞ্চালক কপিল শর্মা। এই কমেডিয়ান প্রশ্ন করেন, ‘এই যে আপনি এই সমাজসেবামূলক কাজকর্মগুলো করেন তা শুধুই চিত্রনাট্যের প্রয়োজনে নাকি মনের ইচ্ছাতে করেন?’

যার উত্তরে পরিপ্রেক্ষিতে শহিদ হাসতে হাসতে বলেন, ‘ব্যাপারটা হলো মুখ দিয়েই এই কাজটা করে থাকি। কিন্তু তার সঙ্গে খানিকটা মনের ইচ্ছাও আছে।’

গত অক্টোবরে স্ত্রী সন্তানদের নিয়ে মালদ্বীপ ঘুরেছেন শাহিদ। চুমু নিয়ে প্রশ্নের পরেই কপিল প্রশ্ন তোলেন, ম্রুণালকে চুমু খাওয়ার খেসারতস্বরূপ কি স্ত্রী মীরা রাজপুতকে নিয়ে মালদ্বীপ যেতে হয়েছিল আপনাকে?

এই কথা শুনেই হাসিতে ফেটে পড়েন শহিদ ও অন্যরা। পরে এই অভিনেতা বলেন, ‘আজকাল সিনেমাতে তো নায়িকাদের সঙ্গে চুম্বন দৃশ্য থাকে। আর সত্যি কথা বলতে কী, মীরাও খুব চায় আজকাল আমার সব সিনেমা যেন নায়ককেন্দ্রীক হয়, যেখানে কোনো নায়িকা থাকবে না। শুধু নায়ক দিয়েই সিনেমা শেষ করতে হবে।

Leave a Reply

Your email address will not be published.