রোনাল্ডোকে কপি করতে গিয়েও পারলেন না ওয়ার্নার

২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপে শ্রীলঙ্কার বিরুদ্ধে দুরন্ত ক্রিকেট খেলে ফর্মে ফিরেছেন অস্ট্রেলিয়ান ক্রিকেটার ডেভিড ওয়ার্নার। তার আক্রমণাত্মক ব্যাটিং-এ অস্ট্রেলিয়া শ্রীলঙ্কাকে ৭ উইকেটে পরাজিত করতে সাহায্য করেছিল। তবে ম্যাচের পরে সাংবাদিক সম্মেলনে এসে ডেভিড ওয়ার্নার যা করলেন, তাতে পর্তুগাল ফুটবল তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর কথা মনে করিয়ে দিলেন। ইউরো কাপে সাংবাদিক সম্মেলনে এসে রোনাল্ডো যা করেছিলেন সেটাই কপি পেস্ট করতে চাইলেন ওয়ার্নার। তবে তিনি সফল হননি। উল্টে নিজের বিবেকের কাছে হেরে যেতে হল ওয়ার্নারকে।

গত কয়েক মাস ধরে খারাপ ফর্মে থাকা ওয়ার্নার এদিন ৪২ বলে ৬৫ রান করেন। দারুণ ব্যাটিং করে নিজের ফর্ম ফিরে পাওয়ায় বেশ খুশি ছিলেন ওয়ার্নার। ম্যাচ শেষে অস্ট্রেলিয়ার তরফ থেকে সাংবাদিক সম্মেলনে উপস্থিত হয়ে ছিলেন তিনি।

এদিন সাংবাদ সম্মেলন শুরু হতেই পর্তুগিজ ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে নকল করার চেষ্টা করেন ওয়ার্নার। টেবিল থেকে কোকা কোলার দুটো বোতল সরিয়ে দেন তিনি। কয়েক মাস আগে ইউরো কাপের এক সাংবাদিক সম্মেলনে রোনাল্ডোও একই কোম্পানির বোতল সরিয়ে দিয়েছিলেন। পরে পানির বোতল হাতে নিয়ে মানুষকে পানি পান করার আবেদন করেছিলেন। ফলে বড় ধরনের ক্ষতির মুখে পড়েছিল সেই কোমল পানীয় কোম্পানি।

এদিন রোনাল্ডোর মতো হওয়ার চেষ্টা করেছিলেন ওয়ার্নার। কিন্তু তিনি বোতলটি সরিয়ে দেওয়ার সাথে সাথে একজন কর্মকর্তা হস্তক্ষেপ করেন এবং বোতলটি আবার সেখানে রাখতে বলেন। ওয়ার্নার অফিসারের নির্দেশ মেনে বোতলগুলো আবার টেবিলে রাখলেন। তবে সঙ্গে সঙ্গে তিনি বলেন এটা রোনাল্ডোর জন্য ভালো হলে আমার জন্যও ভালো।

ডেভিড ওয়ার্নারের জন্য গত কয়েকটা মাস বেশ বিতর্কের ছিল। আইপিএল ২০২১-এর সময় তিনি সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়কত্ব হারিয়েছিলেন। পরে তাকে দল থেকে বাদ দেওয়া হয়। এখন, টি-টোয়েন্টি বিশ্বকাপে শ্রীলঙ্কার বিরুদ্ধে তার হাফ সেঞ্চুরি হয়তো ওয়ার্নারের আত্মবিশ্বাস বাড়িয়ে দেবে।

Leave a Reply

Your email address will not be published.