October 1, 2022

টাঙ্গাইলের বাসাইল উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন আগামীকাল রোববার (২৭ ফেব্রুয়ারি) অনুষ্ঠিত হবে। উপজেলা পরিষদ (কেন্দ্রীয়) মাঠে বেলা ১১টার দিকে সম্মেলন শুরু হবে।

টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান খান ফারুক সম্মেলনের উদ্বোধন করবেন। বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি প্রধান
অতিথির বক্তব্য দেবেন। উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক হাজী মতিয়ার রহমান গাউস এসব তথ্য নিশ্চিত করেছেন।

এ ছাড়াও বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কৃষিমন্ত্রী ড. আবদুর রাজ্জাক এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক শামসুন নাহার চাঁপা, মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি এমপি, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম জোয়াহের এমপি, জাতীয় শ্রমিক লীগের সাবেক সভাপতি আব্দুস সালাম খান, টাঙ্গাইল জেলা আ’লীগের সহ-সভাপতি শামছুল হক সম্মেলনে উপস্থিত থাকবেন বলে দলীয় সূত্রে জানা যায়।

এদিকে সম্মেলন ঘিরে স্থানীয় নেতা-কর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা দেখা দিয়েছে। কেন্দ্রীয় ও জেলা আওয়ামী লীগের শীর্ষ নেতাদের শুভেচ্ছা জানিয়ে ভাতকুড়া টু বাসাইল সড়কে প্রায় একশত তোরণ নির্মাণ করা হয়েছে। ছোট-বড় ব্যানার- ফেস্টুনে ভরে গেছে উপজেলার প্রধান প্রধান সড়ক ও অলিগলি। সাজসাজ রব বিরাজ করছে উপজেলা জুড়ে। দলের শীর্ষ দুটি পদে কে আসছেন এ নিয়ে সর্বত্র আলোচনা চলছে।

উপজেলা আওয়ামী লীগের বর্তমান সাধারণ সম্পাদক হাজী মতিয়ার রহমান গাউস বলেন, মাননীয় সংসদ সদস্য জোয়াহেরুল ইসলাম ভিপি জোয়াহেরের দিক নির্দশনায় সম্মেলন সফল করতে সব ধরনের প্রস্তুতি সম্পন্ন হয়েছে। নির্মাণ করা হয়েছে ৪ হাজার আসন বিশিষ্ট প্যান্ডেল। ৭ হাজার ডেলিগেট ও কাউন্সিলরের জন্য রয়েছে খাবারের ব্যবস্থা।

হাসান/বার্তাবাজার/এম আই

Leave a Reply

Your email address will not be published.