October 5, 2022

দেশের আলোচিত নায়িকা শাহ হুমায়রা হোসেন সুবাহ’র বিরুদ্ধে মামলা করেছেন স্বামী ইলিয়াস হোসাইন। পুলিশ বলছে এ মামলায় যে কোনো সময় গ্রেফতার হতে পারেন আলোচিত এই নায়িকা। গত ১৭ ফেব্রুয়ারি হাতিরঝিল থানায় ডিজিটাল নিরাপত্তা আইনের ২৫, ২৬, ২৯ এবং ৩৫ ধারায় মামলাটি করা হয়েছে।

সেই মামলার অভিযোগে বলা হয়েছে, আসামি শাহ হুমায়রা সুবাহ গত বছরের ২৮ ডিসেম্বর থেকে ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ইলিয়াস হোসাইনকে নিয়ে বিভিন্ন মানহানিকর মিথ্যা তথ্য উপস্থাপন করেছেন এবং উল্টো স্বামী ইলিয়াস হোসাইনের বিরুদ্ধেই মিথ্যা মামলা দিয়ে যাচ্ছেন।

এই মামলার দায়িত্বে থাকা এস আই সুব্রত দেব নাথ গণমাধ্যমকে বলেন, যে কোন সময় বিনা পরোয়ানায় গ্রেফতার হতে পারে অভিযুক্তকারী চিত্রনায়িকা শাহ হুমায়রা হোসেন সুবাহ। আমরা ইতোমধ্যে তদন্ত শুরু করেছি। ইলিয়াসের অভিযোগের ভিত্তিতে সোশ্যাল মিডিয়ার লিংক এবং কিছু ডকুমেন্ট সিআইডির কাছে দিয়েছি। যেহেতু মামলা তদন্তাধীন অবস্থায় রয়েছে, তদন্ত শেষে বিস্তারিত জানাতে পারবো।

এদিকে মামলার নথিতে ইলিয়াস আরও উল্লেখ করেন, ২০১৯ সালের নভেম্বরের শেষ সপ্তাহে একটি রেস্তোরাঁয় ইলিয়াসের সঙ্গে পরিচিত হন সুবাহ। ওই সময় সুবাহ বলেন, ইলিয়াসকে দেখতে তার সাবেক প্রেমিক ক্রিকেটার নাসির হোসেনের মতো। এর পর ইলিয়াসের মোবাইল নম্বর জোগাড় করে বারবার কল দেন। একপর্যায়ে কল রিসিভ করেন গায়ক। ফোনে তাদের আলাপের মধ্যে প্রেম হয়।

এর আগে গত বছরের ১ ডিসেম্বর বিয়ে করেন ইলিয়াস ও সুবাহ। তবে বিয়ের পর সপ্তাহ পার না হতেই শুরু হয় ঝামেলা। সুবাহর অভিযোগ, ইলিয়াস তার প্রথম স্ত্রীকে ডিভোর্স না দিয়েই তাকে বিয়ে করেছেন। আর ইলিয়াসের অভিযোগ, সুবাহ তাকে ফাঁদে ফেলে বিয়ে করেছেন।

The post যে কোনো সময় গ্রেফতার হতে পারেন নায়িকা সুবাহ: পুলিশ appeared first on bd24report.com.

Leave a Reply

Your email address will not be published.