October 1, 2022

এস আর নিরব যশোরঃ
যশোর থেকে চরমোনাই মাহফিলে যাওয়ার পথে বাস উল্টে ২৩ জন আহত হয়েছে। বৃহস্পতিবার(২৪ ফেব্রুয়ারি) ভোর ৪টার দিকে বরিশালের গৌরনদী বাজারের অদূরে এই দুর্ঘটনাটি ঘটে। তাদের যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহতরা হলেন, যশোর সদর উপজেলার ডাকাতিয়া গ্রামের হামিদুল ইসলাম (৫০), নুরপুর গ্রামের নুরপর গ্রমের নুরুল ইসলাম (৫২), একই গ্রমের আব্দুল মজিদ (৫১), হামিদ আলী (৪৮), মুনসুর মিয়া (৫৭), আবু সাইদ (৫০), আবু তাহা (১২), আব্দুর রহিম (৫৫), নওয়াব আলী (৫২), জাবের আলী (৫০), মন্জুর ইসলাম (৫০), লিয়াকত আলী (৫০), বিল্লাল হোসোন (৫২), রফিকুল ইসলাম, (৪৯), সাইদুল ইলাম সাইদুর রহমান (৪৭), মাসুদুর রহমান (৪৮), রফিকুল ইসলাম (৪৫), ও মিজানুর রহমান (৫২)।

আহতরা জানান, তারা যশোর থেকে একটি বাস ভাড়া করে ৪৫ জন চরমোনাই মাহফিলে যাচ্ছিলেন। পথে ভোর ৪টার দিকে বরিশালের গৌরনদী বাজার পার হওয়ার পরপরই বাসের চালক গাড়ির নিয়ন্ত্রণ হারান। এসময় গাড়িটি পাশের একটি খাদে উল্টে পড়ে। এসময় তারা আহত হন। পরে স্থানীয়দের সহযোগিতায় তারা দ্রুত মাইক্রোবাস ভাড়া করে যশোরে চলে আসেন। এসেই তারা যশোর জেনারেল হাসপাতালে ভর্তি হন।

এ বিষয়ে জানতে চাইলে, হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার মুরসলীনুর রহমান জানান, সড়ক দুর্ঘটনা আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তাদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক।

Leave a Reply

Your email address will not be published.