সেপ্টেম্বর ২৪, ২০২২

এস আর নিরব যশোরঃ

যশোরে একুশের প্রথম প্রহরে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধার্ঘ নিবেদন করেছে প্রশাসনসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠন।যশোরের দুটি’ শহীদ মিনারেই প্রশাসনের কঠোর নজরদারি ছিল । শান্তিপূর্ন ভাবেই প্রথম প্রহরের সকল কর্মসূচী পালন করা হয়েছে।একুশের প্রথম প্রহর রাত ১২টা ১ মিনিটে কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন করেন জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান। এ সময় পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার, জাসদের কেন্দ্রীয় নেতা বীর মুক্তিযোদ্ধা আলম, জেলা পরিষদের চেয়ারম্যান সাইফুজ্জামান পিকুল, যশোর জেলা আওয়ামীলীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন, সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার (এম.পি) , আওয়ামীলীগ নেতা হুমায়ুন কবীর কবু, পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা হায়দার গণি খান পলাশ উপস্থিত ছিলেন।
এছাড়াও কেন্দ্রীয় শহীদ মিনারে বিভিন্ন সংগঠনের পক্ষথেকে শ্রদ্ধার্ঘ নিবেদন করা হয়। উল্লেখযোগ্যদের মধ্যে উপস্থিত ছিলেন যশোর কেন্দ্রীয় কারাগারের জেলার তুহিনকান্তি খান, জেলা আইনজীবী সমিতির সভাপতি শরীফ নুর মো. আলী রেজা, সাধারণ সম্পদক শাহানুর আলম শাহীন, সদর উপজেলার পরিষদের চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতি মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী, যশোর জেলা ছাত্রলীগের সভাপতি সালাউদ্দিন কবির পিয়াস, সাধারণ সম্পাদক তানজীব নওশাদ পল্লব প্রমুখ।

এছাড়া, প্রেসক্লাব যশোরের পক্ষ থেকে সভাপতি জাহিদ হাসান টুকুন, সম্পাদক এস এম তৌহিদুর রহমান শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন করেন। এছাড়া সাংবাদিকদের সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়। যশোর সাংবাদিক ইউনিয়নের সম্পাদক হাবিবুর রহমান মিলন।

Leave a Reply

Your email address will not be published.