October 3, 2022

এস আর নিরব যশোরঃ
যশোরের বাঘারপাড়ায় বাস উল্টে নারী শিশুসহ ৩০ জন আহত হয়েছেন। বুধবার সকাল ৭টার দিকে যশোর-মাগুরা সড়কের গাবতলা নামক স্থানে এই দূর্ঘটনা ঘটে।আহতদের মধ্যে ১৪ জন যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত যাত্রীরা জানায়, রাতে ঢাকা থেকে মামুন পরিবহনের একটি বাসে করে সাতক্ষীরা যাচ্ছিলেন। সকাল ৭টার দিকে মাগুরার আড়পাড়া ব্রিজ পার হয়ে মাইল খানিক পর গাবতলা নাম স্থানে বাসটি পৌছায়। এসময় বিপরীতমুখী যশোর থেকে ছেড়ে যাওয়া একটি ট্রাককে সাইড দিতে গিয়ে বাসটি উল্টে পড়ে। ফলে বাসের যাত্রী থাকা ৩০ জনের মতো আহত হয়। আহতদের অনেককে যশোর জেনারেল হাসপাতালে ও বাকীদের বিভিন্ন জায়গায় চিকিৎসার জন্য নেয়া হয়েছে।

আহতরা হলেন-, খুলনা ডুমুরিয়া এলাকার আল আমিন (২৮) , সাতক্ষীরা জেলার শ্যামনগর সাতক্ষীরা রেজাউল ইসলাম (৫৫), মাইন (১৪ মাস), যশোর কেশবপুরে সিয়াজিম হোসেন((২২) আব্দুল গফ্ফার (৪০) ইমদাদুল ইসলাম (২২), হামিদ আলী (৪৩), রবিউল ইসলাম (৪২), জুয়েল মৃধা (২৭), ঢাকা রাজারবাগ এলাকার রুপা সুলতানা, রকি (৯) ও জাহাঙ্গীর আলম, ঢাকা মিরপুর এলাকার জুয়েল হোসেন (৩৬), একই এলাকার রাশেদ আলী (৩৬), জায়মা বেগম (৫৫), তার মা রহিমা বেগম।

যশোর জেনারেল হাসপাতালের জররি বিভাগের ডাক্তার আহম্মেদ শামস বলেন, আহতদের কয়েকজন বাদে সবাই আশঙ্কামুক্ত ।

Leave a Reply

Your email address will not be published.