যশোরের অভয়নগরে নামাজ পড়তে গিয়ে বাসচাপায় নিহত ২

এস আর নিরব যশোরঃ
যশোরের অভয়নগর উপজেলায় যাত্রীবাহী বাসের ধাক্কায় ২ জন নিহত হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলার প্রেমবাগ ইউনিয়নের প্রেমবাগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে যশোর-খুলনা মহাসড়কে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, রাজশাহীর পবা উপজেলার বড়গাছি গ্রামের আকরাম আলীর ছেলে সুবিদ আলী (৫৫) এবং একই এলাকার রাজা মণ্ডলের ছেলে কুবাদ মণ্ডল (৬৫)।

এ বিষয়ে বাসের যাত্রীরা জানান, মোংলায় পিকনিক শেষে রাজশাহী ফিরছিলেন তারা। বৃহস্পতিবার (৬ জানুয়ারি) রাত ৮টার দিকে সেখানে এশার নামাজের জন্য বাসটি থামানো হয়। এ সময় কয়েকজন যাত্রী নামাজ পড়ার উদ্দেশ্যে বাস থেকে নেমে মহাসড়ক পার হওয়ার সময় খুলনাগামী একটি যাত্রীবাহী বাস আবিদ আলী ও কুবাদ আলীকে চাপা দিয়ে চলে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, পিকনিকের বাস থেকে নেমে রাস্তা পার হওয়ার সময় খুলনাগামী রূপসা পরিবহনের (যশোর-ব-১১-০১৯৬) চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে একজনের মৃত্যু হয়।

এ বিষয়ে জানতে চাইলে,যশোর নওয়াপাড়া হাইওয়ে থানার ওসি সিদ্দিকুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এশার নামাজ পড়ার জন্য বাস থেকে নেমে দুজন মহাসড়ক পার হচ্ছিলেন। ওই সময় রূপসা পরিবহন চাপা দিলে তাদের মৃত্যু হয়।

Leave a Reply

Your email address will not be published.