সেপ্টেম্বর ২৪, ২০২২

ভারতীয় হিন্দি চলচ্চিত্রের জন প্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া গত ২২ জানুয়ারি মা হয়েছেন। সারোগেসির সাহায্যে জন্ম দেওয়ার পরে কন্যাসন্তানকে বহু দিন হাসপাতালে থাকতে হয়েছে তাকে। চিকিৎসক সন্তান জন্মের তারিখ দিয়েছিলেন এপ্রিল মাসে। কিন্তু ১২ সপ্তাহ আগেই সন্তানের জন্ম দিয়েছেন সারোগেট মা। তার ফলে চিকিৎসকদের পর্যবেক্ষণে রাখা হয়েছিল। এবার সে বাড়ি এসেছে। মা প্রিয়াঙ্কা এবং বাবা নিক জোনাস কন্যসন্তানের জন্য ঘর সাজিয়েছেন। প্রিয়াঙ্কা তার মেয়ের খেলনা এবং নানা ধরনের পুতুলের ঝলক দিয়েছেন।

অরদিকে তারকার মতো তিনিও যে এখনই সন্তানের ছবি প্রকাশ করবেন না, তা এত দিনে স্পষ্ট। কিন্তু নাম প্রকাশের জন্য আর কত দিন অপেক্ষা করবেন ভক্তরা? সেই প্রশ্নই করা হয়েছিল প্রিয়াঙ্কার মা মধু চোপড়াকে। নাতনিকে নিয়ে কথা বলতে গিয়ে একগাল হাসিতে উজ্জ্বল হয়ে ওঠেন নায়িকার মা। তিনি আজকাল সারা ক্ষণ খুশি থাকেন। আনন্দে থাকেন। তার কথায়, দিদা হয়েছি আমি। আনন্দ ধরে রাখার জায়গা নেই। কিন্তু নাতনির নাম কী রাখা হয়েছে?

অভিনেত্রীর প্রিয়াঙ্কার মা বলেন, এখনও নাম স্থির হয়নি। পুরোহিত নামকরণ করবেন। তিনি নাম দিলে তবেই সবাইকে জানাতে পারব আমরা। মা হওয়ার পরে ইনস্টাগ্রামে খুশির খবর ভাগ করে নিয়েছিলেন প্রিয়াঙ্কা জানিয়েছিলেন, সারোগেসির মাধ্যমে সন্তান এসেছে তাদের কোলে। সকলের আশীর্বাদ প্রার্থনা করেছিলেন তারকা দম্পতি। একই সঙ্গে অনুরোধ, আপাতত তাদের ব্যক্তিগত জীবন নিয়ে বাড়তি কৌতূহল দেখানো যেন বন্ধ করেন সবাই। সুস্থ, সুন্দর সন্তান আসুক তাঁদের দাম্পত্যে। সূত্র-আনন্দবাজার

বার্তাবাজার/এম.এম

Leave a Reply

Your email address will not be published.