October 2, 2022

হঠাৎ করে এমন সংবাদ কারো প্রত্যাশিত ছিলো না। আকস্মিক এ খবর শোনার পর হতভম্ব হয়ে গেছে পুরো ক্রিকেট বিশ্ব। অস্ট্রেলিয়ার গ্রেটেস্ট স্পিনার শেন ওয়ার্ন মারা গেছেন! ৫২ বছর বয়সে কিংবদন্তি এই লেগি থাইল্যান্ডের একটি শহরে মৃত্যুবরণ করেন। ধারণা করা হচ্ছে হার্ট অ্যাটাক করে মারা গেছেন তিনি।

অথচ মাত্র চারদিন আগেই নিজের একটি ইচ্ছার কথা জানিয়েছিলেন ওয়ার্ন। সেটি হলো ইংল্যান্ড ক্রিকেট দলের কোচ হওয়া। অ্যাশেজে অস্ট্রেলিয়ার হাতে ইংল্যান্ড দলের ভরাডুবি হওয়ার পর চাকরি হারান ইংলিশ প্রধান কোচ ক্রিস সিলভারউড।

এরপর আলোচনা চলছিল সিলভারউডের জায়গায় কাকে দায়িত্ব দেওয়া হবে। এই আলোচনায় নাম ছিল শেন ওয়ার্নেরও। স্কাই স্পোর্টসকে মাত্র চারদিন আগে দেওয়া এক সাক্ষাতকারে শেন ওয়ার্ন বলেছিলেন, ইংল্যান্ড দলের দায়িত্ব পেলে বেশ খুশিই হবেন তিনি।

এ ব্যাপারে ওয়ার্ন বলেছিলেন, আমি এটি (ইংল্যান্ড দলের প্রধান কোচের দায়িত্ব নেওয়া) করতে চাই। ইংল্যান্ড দলের কোচ হওয়ার জন্য এটি দুর্দান্ত সময়। আমি মনে করি এটি অসাধারণ একটি কাজ হবে। এখানে অনেকের সাথে কাজ করা যাবে। ইংল্যান্ড দলে অনেক ভালো খেলোয়াড় আছে।

যদিও শেন ওয়ার্ন ইংল্যান্ড দলের কোচ হওয়ার জন্য অনেক আগ্রহী ছিলেন। কিন্তু তিনি স্কাই স্পোর্টসের সঙ্গে জানিয়েছিলেন সদ্যই পদত্যাগ করা অজি কোচ জাস্টিন ল্যাঙ্গারই ইংলিশদের জন্য সবচেয়ে যোগ্য কোচ হবেন।

বার্তাবাজার/এম আই

Leave a Reply

Your email address will not be published.