সেপ্টেম্বর ২৪, ২০২২

ভাত খাওয়া নিয়ে কোনো প্রতিশ্রুতির কথা শুনেছেন কি? এমনই ব্যতিক্রম উদাহরণ তৈরি করলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। জানালেন, তার স্বামী রাকিব সরকার তাকে ছাড়া কখনোই ভাত খাবেন না! রাকিবের সঙ্গে তোলা কয়েকটি ঘনিষ্ঠ ছবি পোস্ট করেছেন সোশ্যাল অ্যাকাউন্টে। সেটার ক্যাপশনেই মাহি প্রতিশ্রুতি বিষয়টি জানিয়েছেন।

তিনি লিখেছেন, ‘সে প্রতিশ্রুতি দিয়েছে, এবং সে তার প্রতিশ্রুতি কখনো ভাঙে না। আমাকে ছাড়া ভাত খাওয়া যাবে না। তাই তো রাকিব সরকার?’এই পোস্টের নিচে মন্তব্য করে রাকিব লিখেছেন, ‘আমি কখনোই আমার প্রতিশ্রুতি ভঙ্গ করব না এবং এটাও প্রতিশ্রুতির একটি অংশ। যদিও প্রতিশ্রুতিদাতা সবসময় ভেঙে ফেলে তার…’।

এদিকে স্বামীর মন্তব্যে ভালোবাসা জানিয়ে প্রতিউত্তরে মাহিয়া মাহি লেখেন, ‘আমার ভালোবাসা নাও স্বামী’। মাহি ও তার স্বামীর এই মিষ্টি-মধুর খুনসুটি হরহামেশাই দেখা যায়। কিছুদিন আগেই স্বামীকে বাহুবলীর সঙ্গে তুলনা করেন নায়িকা। তার মতে, বাহুবলীর মতো রাকিব তাকে সর্বদা আগলে রাখবেন।

এদিকে মাহি ও রাকিব বিয়ে করেছেন গত বছরের ১৩ সেপ্টেম্বর। ওই বছরের মে মাসে দ্বিতীয় স্বামী পারভেজ মাহমুদ অপুর সঙ্গে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন নায়িকা। রাকিবকে বিয়ের পর কিছুদিন আগে তিনি স্বামীর পদবী ‘সরকার’ও নিজের সঙ্গে যুক্ত করেছেন। এখন তার নাম মাহিয়া সরকার মাহি।

The post মাহিকে ছাড়া কখনোই ভাত না খাওয়ার প্রতিশ্রুতি স্বামীর appeared first on bd24report.com.

Leave a Reply

Your email address will not be published.