October 1, 2022

গত ২৮ ফেব্রুয়ারি চট্টগ্রামে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শেষ হয়েছে। প্রথম ম্যাচে দর্শকদের জন্য ৪ হাজার টিকিট দেওয়া হলেও পরের দুই ওয়ানডেতে ধারণক্ষমতার প্রায় পঞ্চাশ শতাংশ টিকিট দেওয়া হয়। ২-১ ব্যবধানে ওয়ানডে সিরিজ শেষ হওয়ার পর দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য ঢাকা ফিরেছে দুই দল। আগামীকাল ৩ মার্চ মিরপুরের শের-ই-বাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে সিরিজের প্রথম ম্যাচ। ৫ মার্চ হবে দ্বিতীয় ও শেষ টি-টোয়েন্টি। দুটি ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় বিকেল ৩টায়।

এদিকে চট্টগ্রামে শেষ দুই ম্যাচে পঞ্চাশ ভাগ দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হলেও টি-টোয়েন্টি সিরিজে দেওয়া হচ্ছে গ্যালারির শতভাগ আসনের টিকিট। বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মিডিয়া বিভাগের চেয়ারম্যান তানভীর আহমেদ টিটু।

এ ব্যপারে তিনি বলেছেন, ‘সরকার করোনাভাইরাসের বিধিনিষেধ উঠিয়ে দেওয়ায় শতভাগ টিকিট ছাড়তে কোনো বাধা নেই। তবে মাঠে প্রবেশের সময় কোভিড ভ্যাকসিন সনদ দেখা হতে পারে।’

টি-টোয়েন্টি সিরিজের টিকিটের সর্বনিম্ন মূল্য ধরা হয়েছে ইস্টার্ন গ্যালারির ১০০ টাকা। এ ছাড়া নর্থ ও সাউথ স্ট্যান্ডের ১৫০, ক্লাব হাউজের ৩০০, ভিআইপি স্ট্যান্ডের ৫০০ ও গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের দাম ধরা হয়েছে ১ হাজার টাকা।

এই সিরিজের টিকিট আজ বুধবার সকাল ৯টা থেকে শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে বিক্রি শুরু হয়েছে। আজ সকাল থেকেই ক্রিকেট প্রেমীদের দীর্ঘ লাইনে দাঁড়িয়ে টিকিট সংগ্রহ করতে দেখা গেছে।

The post মাত্র ১০০ টাকায় দেখা যাবে টি-টোয়েন্টি ম্যাচ, টিকিট কিনতে উপচেপড়া ভিড় appeared first on bd24report.com.

Leave a Reply

Your email address will not be published.