October 1, 2022

বর্তমানে আরিফিন শুভর একক রাজত্বে ভাটা দেখা যাচ্ছে। তিনি সিয়ামরা হাল ধরছেন ইন্ডাস্ট্রির। ভিন্ন আঙ্গিকের উপস্থাপন ও নিত্য নতুন আমেজের গল্প ও চরিত্রের সিনেমা দিয়ে তারা দর্শককে আকৃষ্ট করার চেষ্টা করে যাচ্ছেন।

মায়ের জন্য পাগল আরিফিন শুভ। নিজের সমস্ত ব্যস্ততা ফেলে অসুস্থ মায়ের সেবায় পড়ে থাকেন এই নায়ক। গত ২ ফেব্রুয়ারি নিজের জন্মদিনও কাটিয়েছেন হাসপাতালে। থেকেছেন মায়ের পাশে।

শুভর মা ২০১৭ সাল থেকেই অসুস্থ। এজন্য মাঝে মাঝেই তাকে নিয়ে হাসপাতালে ছুটতে হয়। সম্প্রতি ১৩ দিন হাসপাতালে ছিলেন তার মা। বুধবার (২৩ ফেব্রুয়ারি) নিজের ফেসবুক পেজে শেয়ার করা ভিডিওটির ক্যাপশনে শুভ লিখেছেন, ‘১২ ফেব্রুয়ারি ৯ ঘণ্টা এবডোমিনাল হার্নিয়া সার্জারি শেষে ১৩ দিন পর আমার অক্সিজেন বাড়ি ফিরছে। যারা যারা মার জন্যে দোয়া-প্রার্থনা করেছেন, তাদের প্রতি অশেষ কৃতজ্ঞতা।’

এদিকে, অ্যাম্বুলেন্সে শুয়ে আছেন এক বৃদ্ধা। কথা বলছেন তার ছেলের সঙ্গে। মা-পাগল ছেলে জিজ্ঞেস করছে, ‘মা, মা, আমরা কোথায় যাচ্ছি?’ মা জবাব দেন, ‘বাসায়’। এরপর ছেলের জিজ্ঞাসা, ‘তুমি কি একটু ভালো আছো?’ মায়ের উত্তর, ‘ভালো আছি। আলহামদুলিল্লাহ্‌’।

ভিডিওটি পাওয়া গেল দেশের জনপ্রিয় নায়ক আরিফিন শুভর ফেসবুক পেজে। আর ভিডিওতে তিনিই তার মায়ের সঙ্গে আলাপ করছিলেন। শুভ জানিয়েছেন, তার মা এখন অনেকটা সুস্থ। হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন।

The post মাকে ভীষণ ভালোবাসেন আরিফিন শুভ appeared first on bd24report.com.

Leave a Reply

Your email address will not be published.