October 6, 2022

কুমারখালী(কুষ্টিয়া) প্রতিনিধি :
কুষ্টিয়ার কুমারখালীতে নির্বাচনী সহিংসতায় স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিস ভাংচুর করেছে নৌকা প্রার্থীর কর্মীরা। বুধবার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে স্বতন্ত্র প্রার্থীর অফিস ভাংচুরের সময় মসজিদের মাইকে লোক ডেকে উভয় পক্ষ সংঘাতের প্রস্তুতি নিলে থানা পুলিশের উপস্থিতিতে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। স্বতন্ত্র প্রার্থীর দাবী পুলিশের সহায়তায় নৌকার লোকজন স্বতন্ত্র প্রার্থীর অফিস ভাংচুর ও নারীসহ দুজনকে আহত করে। এই ঘটনায় নৌকার দুজন কর্মী আহত হয়েছে বলে জানা গেছে।

স্বতন্ত্র প্রার্থী গাজী হাসান তারেক বিপ্লব জানান, বুধবার গভীর রাতে মির্জাপুর গ্রামে তার নির্বাচনী অফিসে নৌকার প্রার্থী সালাউদ্দিন খান তারেক সহ ২০/২৫ জন এসে ভাংচুর করে। এসময় মসজিদের মাইকে লোক ডেকে সমবেত করে তাদের প্রতিরোধ করা হয়। এসময় তার অফিসের পাশেই কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি রাইসুল ইসলামের বাড়িতে হামলা চালিয়ে তার মা ও বাবাকে মারধর করে আহত করেছে নৌকার লোকজন। ঘটনাস্থলে থানা পুলিশ উপস্থিত থাকলেও শুধু তাদেরকে বাধা সৃষ্টি করেছে পাশাপাশি নৌকার লোকের বিরুদ্ধে কোন ব্যবস্থা নেয়নি।

জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি রাইসুল ইসলাম জানান, রাত ১ টার দিকে তার বাড়িতে অনেক লোকজন এসে ডাকাডাকি করলে তিনি বের হলে আগ্নেয়াস্ত্রসহ ৫০/৬০ জন লোক তাকে তুলে নিয়ে যাবার চেষ্টা করে। সেসময় তার মা ও বাবা বাধা সৃষ্টি করলে তাদেরকে মেরে আহত করে নৌকার প্রার্থীর লোকজন। গ্রামের সমস্ত লোক একত্রিত হয়ে বাধা প্রদান করলে তার চলে যেতে বাধ্য হয়। তিনি আরো বলেন ৪ দিন পূর্বে নৌকার প্রার্থীর সাথে তার এলাকায় বাড়ি বাড়ি গিয়ে ভোট চেয়েছেন তিনি।

নৌকার প্রার্থী সালাউদ্দিন খান তারেক জানান, বুধবার সন্ধ্যায় তার কর্মীরা মির্জাপুর গ্রামে ভোট চাইতে গেলে মোটরসাইকেল প্রার্থীর লোকজন তাদেরকে বাধা সৃষ্টি করে। এবং তাদের মধ্যে থেকে ওবায়দুর রহমান ও মাসুদ নামের দুজনকে মারধর করে রাইসুলের বাড়িতে আটকে রাখে। পরবর্তীতে তারা গিয়ে আটকে রাখা দুজনকে উদ্ধার করেন। অফিস ভাংচুরের বিষয়ে বলেন স্বতন্ত্র প্রার্থীর লোকজন নিজরাই তাদের অফিস ভাংচুর করেছে।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান তালুকদার জানান, এখন পর্যন্ত কোন পক্ষই থানায় অভিযোগ দেয়নি। বর্তমানে এলাকার পরিবেশ শান্ত আছে।

The post মসজিদের মাইকে ডেকে লোক জমায়েত, নৌকা-স্বতন্ত্র প্রার্থীর মধ্যে সংঘাত, আহত ৪ appeared first on শৈলবার্তা.

Leave a Reply

Your email address will not be published.