ভিকির ছয় সুন্দরী শ্যালিকা সম্পর্কে কতটুকু জানেন!

বলিউডের আলোচিত বিয়ের মধ্যে ওপরের দিকেই থাকবে ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ দম্পতি। অনেক গোপনীয়তা ও জাকজমকপূর্ণ ভাবে গত ৯ ডিসেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন তারা। স্যোশাল মিডিয়ায় এখনো শুভেচ্ছায় ভাসছেন নবদম্পতি। ভক্তরাও তাদের নিয়ে আলোচনা থামাননি। সবার নজর কেবল ভিকি-ক্যাটের দিকেই।

কিন্তু আপনি জানেন কি, বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফের আরও ৬ বোন রয়েছে। তারা সবাই রাজস্থানের সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারাতে অনুষ্ঠিত বিয়েতে উপস্থিত ছিলেন। অর্থাৎ ছয় শ্যালিকার দুলাভাই এখন ভিকি!
দাদা-দিদি ও বোন মিলিয়ে ক্যাটরিনারা মোট আট জন। অন্যদিকে, ভিকির বোন নেই। কেবল এক ভাই রয়েছে, অভিনেতা সানি কৌশল। তাইতো দুলাভাই হিসেবে ভিকিকে পেয়ে দারুণ খুশি ক্যাটরিনার বোন ইসাবেলা কাইফ। বিয়ের পরদিন সোশ্যাল মিডিয়ায় লেখা এক পোস্টে উচ্ছ্বাস প্রকাশ করে তিনি বলেন, ‘গতকাল আমি এক জন ভাই পেলাম। আমাদের পাগল পরিবারে তোমাকে স্বাগতম! তোমাকে পেয়ে আমরা খুবই ভাগ্যবান!’

৩০ বছর বয়সী ইসাবেলা কাইফও মডেলিংয়ের পাশাপাশি বলিউডে অভিনয় করছেন। এরই মধ্যে তার দুটি সিনেমা মুক্তি পেয়েছে। পুলকিত সম্রাটের সঙ্গে ‘সুস্বাগতম খুশামদিদ’ ও সুরজ পাঞ্চোলির বিপরীতে ‘টাইম টু ডান্স’।

এর বাইরে ক্যাটরিনার অন্য বোনরা হলেন- স্টেফানি, ক্রিস্টিন, নাতাশা, মেলিসা ও সনিয়া। তাদের সবাইকে বিয়েতে ক্যাটরিনার সঙ্গে ফটোশ্যুটে হাসিমুখে দেখা গেছে।

ভিকির অন্য শ্যালিকাদের মধ্যে মেলিসা তারকোত পেশায় গণিতজ্ঞ। তিনি লন্ডনের ইম্পেরিয়াল কলেজ থেকে পিএইচডি ডিগ্রি অর্জন করেছেন। তবে বাকি শ্যালিকাদের সম্পর্কে খুব একটা তথ্য জানা যায়নি।

ভিকি কৌশলের একমাত্র শ্যালক সেবাস্তিয়ান লরাঁ মিখেল ফার্নিচার ডিজাইন অ্যান্ড ক্রাফ্ট নিয়ে পড়াশোনা করেছেন।

Leave a Reply

Your email address will not be published.