September 28, 2022

এবার রংপুরের মিঠাপুকুরে রহমত আলী নামের এক সদস্যের বাড়িতে বিয়ের দাবিতে অবস্থান নিয়েছেন এক তরুণী। গতকাল বৃহস্পতিবার ২৪ ফেব্রুয়ারি রাত সাড়ে দশটায় সেনা সদস্যের বাড়িতে গিয়ে অবস্থান নেন ওই তরুণী। তিনি পেশায় দন্ত চিকিৎসক। অন্যদিকে, ওই সেনা সদস্যের পারিবারিকভাবে ঠিক হওয়া পাত্রীরও গায়ে হলুদ সম্পন্ন হয়েছে।

জানা যায়, সেনাবাহিনীতে সৈনিক পদে কর্মরত উপজেলার লতিবপুর ইউনিয়নের ইটখোলা গ্রামের মুনসুর আলীর পুত্র রহমত আলীর বিয়ের ঠিক হয়। তার গায়ে হলুদসহ সকল আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। এই খবর পেয়ে রাত সাড়ে দশটায় তার বাড়িতে হাজির হন এক তরুণী। তার দাবি, আমার সাথে প্রেমের সম্পর্কের সূত্র ধরে গত বছর আমার বাড়িতে বিয়ের প্রস্তাব নিয়ে যায় ছেলেপক্ষের বাবাসহ কয়েকজন স্বজন। আমাকে দেখার পর তাদের পছন্দ না হওয়ায় বিয়ের আলোচনা ভেঙ্গে যায়। কিন্তু তখন রহমত আলী বলেন, আস্তে আস্তে আমার পরিবারকে বিষয়টি বুঝিয়ে আমি বিয়েতে রাজি করাবো। এরপর আমার সাথে তার সম্পর্ক চলতে থাকে। বিভিন্ন জায়গায় দেখা সাক্ষাৎ করি আমরা।

এ সময় তরুণী আরও দাবি করেন, আমি জানতে পারি আমার প্রেমিক রহমত আলী বৃহস্পতিবার ২৪ ফেব্রুয়ারি অন্য একটি মেয়েকে বিয়ে করছেন। সেজন্য সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। আমি জানতে পেরে তার বাড়িতে এসে অবস্থান নিয়েছি। সেনা সদস্য রহমত আমাকে বিয়ে না করলে আমি এখানেই আত্মহত্যা করব। আমি পেশায় দন্ত চিকিৎসক। একই স্কুলে পড়ার সুযোগে স্কুল জীবন থেকেই আমাদের পরিচয় তারপর সম্পর্ক। সেনাবাহিনীতে চাকরিরত রহমানের সাথে আমার সম্পর্ক স্কুলবেলার। আমাকে ছাড়া সে অন্য কাউকে বিয়ে করতে পারে না। এদিকে পুলিশ জানিয়েছে মেয়েটি অবস্থান নেয়ার পরপরই সেনা সদস্য রহমত আলী বাড়ি ছেড়ে চলে গেছে।

এ বিষয়ে রহমত আলীর পিতা মুনসুর আলী জানান, ছেলের সাথে সম্পর্কের সূত্র ধরে গত বছর আমি মেয়েটিকে দেখতে গিয়েছিলাম। মেয়ে দেখে আমাদের পছন্দ হয়নি। পরে ছেলের সাথে আলোচনা করে অন্য জায়গায় বিয়ে ঠিক করি। বৃহস্পতিবার রাতেই এই জায়গায় বিয়ে হওয়ার কথা। এজন্য সকল ধরনের প্রস্তুতি আমার সম্পন্ন। ওই মেয়ের গায়ে হলুদ হয়ে গেছে। আত্মীয়-স্বজন পাড়া-প্রতিবেশী সবাইকে দাওয়াত করা হয়েছে উভয় পক্ষের থেকে। এখন এই মেয়ে এসে বাড়িতে হাজির। আমি এখন কি করবো বুঝে উঠতে পারছি না।

এ ব্যাপারে মিঠাপুকুর থানার ওসি জাকির হোসেন জানান, ঘটনাস্থলে বিট অফিসার আব্দুল জব্বার আছেন। এ বিষয়ে আনুষ্ঠানিক অভিযোগ পেলে সে অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে। ওই সেনা সদস্যের বাড়িতে অবস্থান করি তরুণীটির যাতে কোনো ক্ষতি কেউ করতে না পারে সে জন্য পুলিশের নজরদারি রাখা হয়েছে।

The post বিয়ের দাবিতে সেনা সদস্যের বাড়িতে চিকিৎসক প্রেমিকা appeared first on bd24report.com.

Leave a Reply

Your email address will not be published.