September 28, 2022

এখনও আরও কিছু বছর সর্বোচ্চ পর্যায়ে খেলার ক্ষমতা রাখেন লিওনেল মেসি। তবে এরমধ্যেই নিজেকে অনন্য উচ্চতায় তুলে ধরেছেন নিজেকে। অনেকেই তাকে সর্বোকালের সেরা হিসেবেই বিবেচিত করেন।

এদিকে, ব্রাজিলিয়ান ফুটবল নক্ষত্র রোনালদিনহোর কাঁধে কাঁধ মিলিয়ে প্রায় চার বছর খেলেছেন লিওনেল মেসি। বলা হয়ে থাকে, বার্সেলোনায় আর্জেন্টাইন ফুটবল জাদুকরের বেড়ে ওঠার পেছনে রোনালদিনহোর ভূমিকা ছিল আকাশসম। এই দুই সুপারস্টারকে আবার দেখা গেছে একসঙ্গে, পেপসির একটি বিজ্ঞাপনে একসঙ্গে কাজ করেছেন তারা।

সফট ড্রিংকগুলোর মধ্যে পেপসির জনপ্রিয়তা প্রায় সবার শীর্ষে। সম্প্রতি এই পণ্যের একটি বিজ্ঞাপনে একসঙ্গে দেখা গেছে মেসি-রোনালদিনহোকে। বিজ্ঞাপনে ‘বিয়ার পং’ নামে একটি খেলা খেলেছেন তারা। যদিও দুজনের কেউই বিয়ার পান করেননি, মেসি মুখে তুলে নিয়েছেন পেপসি। আর্জেন্টাইন তারকা এটি সম্পর্কে বলেন, ‘রোনালদিনহোর সঙ্গে মিলিত। পুরনো বন্ধু, নতুন খেলা।’

২০০৩ সালে বার্সেলোনার সঙ্গে চুক্তি করেন রোনালদিনহো। মেসিও একই বছর কাতালান ক্লাবটির মূল দলে উঠে আসেন, তার আগে খেলেছেন লা মেসিয়ায়। ধীরে ধীরে দুজনের রসায়ন জমতে থাকে। ব্রাজিলিয়ান তারকার কাছ থেকে অনবরত শিখতে থাকেন আর্জেন্টাইন খুদে জাদুকর। সে কারণেই হয়তো রোনালদিনহোকে গুরুর চোখে দেখেন মেসি।

The post ফের একসঙ্গে মেসি-রোনালদিনহো appeared first on bd24report.com.

Leave a Reply

Your email address will not be published.