September 26, 2022

ফরিদপুরের মধুখালী উপজেলার মাঝকান্দি এলাকা থেকে বিপুল পরিমাণ ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৮।

ফরিদপুর র‌্যাব ক্যাম্প সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে কতিপয় ব্যক্তি ফেনসিডিলের একটি চালান নিয়ে প্রাইভেটকার যোগে মাগুরা-ফরিদপুর মহাসড়ক ব্যবহার করে ফরিদপুরের উদ্দেশ্যে রওনা করে।

এ সংবাদের ভিত্তিত্তে র‌্যাব-৮, সিপিসি-২ ফরিদপুর র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক এবং স্কোয়াড অধিনায়ক এর নেতৃত্বে একটি বিশেষ আভিযানিক দল শুক্রবার গভীর রাতে ফরিদপুর জেলার মধুখালী থানাধীন মাঝকান্দি বাসস্ট্যান্ডের অনুমান ২০০ গজ দক্ষিণে বোয়ালমারী থানা রোডে মাঝকান্দি গ্রামীন ব্যাংকের সামনে পাকা রাস্তার উপর চেকপোস্ট স্থাপন করে অভিযান পরিচালনার মাধ্যমে ভাংগা থানার চুমুরদী গ্রামের মাদক ব্যবসায়ী মিঠু (২৬) ও কোতয়ালী থানার কানাইপুর গ্রামের মোঃ নুর ইসলামকে (২০) গ্রেফতার করেন।

এ সময় আটককৃত আসামিদ্বয়ের থেকে ৬২৮ বোতল ফেনসিডিল, মাদক সরবরাহের কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার এবং মাদক দ্রব্য ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত ৫টি সীমকার্ডসহ ৩টি মোবাইল ফোন জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত ব্যক্তিদ্বয়ের স্বীকারোক্তি থেকে জানা যায়, তারা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ প্রাইভেটকার যোগে ফেনসিডিল সরবরাহ করে ফরিদপুর জেলাসহ দেশের বিভিন্ন জেলায় মাদকদ্রব্য ফেনসিডিল বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মালামালসহ আটককৃত ব্যক্তিদ্বয়ের বিরুদ্ধে ফরিদপুর জেলার মধুখালী থানায় সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করা হয়েছে।

রাকিবুল/বার্তাবাজার/এ.আর

Leave a Reply

Your email address will not be published.