October 2, 2022

ঝিনাইদহের চোখ-
প্রধান মন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে ঝিনাইদহে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত। বে-সরকারী প্রাথমিক বিদ্যালয় জাতীয়করনের ঘোষনা দেওয়ায় জাতীয়করনকৃত দিবস উপলক্ষ্যে এ অনুষ্ঠানের আয়োজন করেন জাতীয়করনকৃত প্রাথমিক শিক্ষক মহাজোট জেলা শাখা।

সোমবার সকালে ঝিনাইদহ জেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় জাতীয়করনকৃত প্রাথমিক শিক্ষক মহাজোটের জেলা শাখার আহবায়ক আবু জাফরের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, জেলা পরিষদ চেয়ারম্যান কনক কান্তি দাস।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার প্রবীর কানজিলাল, শাহজাহান রহমান, সংগঠনের যুগ্ম আহবায়ক মনোয়ার হোসেন, শিক্ষক জাহিদুল ইসলাম, ফজের আলী, শাহীন আহম্মেদ, আব্দুর রশিদ, রাশেদুল ইসলাম, সিদ্দিকুর রহমান প্রমুখ। আলোচনা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে বিশেষ দোয়া করা হয়।

উল্লেখ্য, ২০১৩ সালের ৯ জানুয়ারি সারাদেশের ২৬ হাজার ১৯৩ টি বেসরকারি প্রাথমিক বিদ্যালয় জাতীয় করণ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর থেকেই দিবসটি উদযাপন করছেন শিক্ষকরা।

The post প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে ঝিনাইদহে দোয়া ও মিলাদ মাহফিল appeared first on Jhenidaherchokh.

Leave a Reply

Your email address will not be published.