October 2, 2022

পীরগঞ্জের সীমান্তবর্তী মিঠাপুকুর উপজেলার গোকর্ণ নয়াপাড়া নামক স্থানে মুরগীর ফার্মে কর্মরত সোহানুর রহমান সোহান নামের এক যুবক পুকুরের পানিতে ডুবে মারা গেছে।

মঙ্গলবার (০৯ আগষ্ট) দুপুরে ফার্মে কর্মরত অন্যান্য শ্রমিকরা তার লাশ উদ্ধার করে। সোহান পীরগঞ্জ উপজেলার ভেন্ডাবাড়ী ইউনিয়নের মিঠারপাড়া গ্রামের মেকারু মিয়ার পুত্র।

পুলিশ ও এলাকাবাসী জানায়, সোহানুর রহমান সোহান একজন মাদকাসক্ত ও মৃগী রোগী ছিলেন। মৃত্যুর মাত্র একদিন পূর্বে সে ওই শাহীনুর পোল্ট্রি ফার্মে শ্রমিক হিসেবে যোগদান করে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শনে এসে বেশ কিছু নেশা জাতীয় ট্যাবলেটও উদ্ধার করেছে।

ধারণা করা হচ্ছে সোহান মাত্রাতিরিক্ত মাদক সেবন কিংবা মৃগীরোগে আক্রান্ত হয়ে অসাবধানতা বসত পুকুরে পড়ে গিয়ে আর উঠতে পারেনি। ফলে সেখানেই তার মৃত্যু ঘটে।

এ বিষয়ে সোহানুর রহমান সোহানে মা কোহিনুর বেগম মাদকাসক্তের কথা স্বীকার করে বলেন, আমার ২ ছেলে, ৪ মেয়ের মধ্যে সে-ই ছিল অবাধ্য।

এ ব্যাপারে ভেন্ডাবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আসাদুজ্জামান আসাদ ও মিঠাপুকুর থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান জানান, কারো কোন অভিযোগ না থাকায় মৃতদেহ দাফনের অনুমতি প্রদান করা হয়েছে।

আনজারুল/বার্তাবাজার/এম.এম

Leave a Reply

Your email address will not be published.