September 28, 2022

পরকীয়ায় বাধা দেওয়ায় সাতক্ষীরার পাটকেলঘাটায় এক গৃহবধূ ও তার পরকীয়া প্রেমিকের বিরুদ্ধে গৃহবধূর স্বামী গোলাম হোসেনকে (৪০) হত্যার অভিযোগ উঠেছে। মঙ্গলবার (১ মার্চ) রাতে পাটকেলঘাটা থানার নগরঘাটা ইউনিয়নের মঠবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত গোলাম হোসেন মঠবাড়িয়া গ্রামের মোহাম্মদ আলীর ছেলে।

এঘটনায় নিহত গোলাম হোসেনের স্ত্রী রেহেনা খাতুনকে (৩৫) আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা।

নিহতের ভাই সাবেক ইউপি সদস্য আবুল কালাম আজাদ জানান, তার ভাই পাশ্ববর্তী আসাননগর গ্রামের হান্নান আলীর মেয়ে রেহেনা খাতুনকে কয়েক বছর আগে ইসলামী শরিয়ত মোতাবেক বিয়ে করেন। তাদের বৈবাহিক জীবনে দু’টি সন্তান রয়েছে।

পরিবারের ভরণপোষণ জোগাতে গোলাম হোসেন ত্রিশমাইলে অবস্থিত রায়হান অটো রাইচ মিলে কাজ করতো। সেই সুযোগে স্বামীর অনুপস্থিতে রেহেনা খাতুন যশোর জেলার রাব্বি নামে এক ছেলের সাথে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েন। আর এটা নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য ছিলো।

তিনি আরও বলেন, ঘটনার দিন রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে গোলাম হোসেন মারা গেছে বলে তার স্ত্রী রেহানা খাতুন প্রচার দিতে থাকেন।

ওই সময় আমরা খবর পেয়ে ঘটনাস্থলে যায়। যেয়ে দেখি নিহত গোলাম হোসেনের গলায় রশির দাগসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

এসময় তিনি সন্দেহ প্রকাশ করে বলেন, আমার ভাই হৃদরোগে মারা যাননি। তাকে সু-পরিকল্পিতভাবে হত্যা করেছেন তার স্ত্রী রেহানা খাতুন ও তার পরকীয়া প্রেমিক রাব্বি।

পাটকেলঘাটা থানার উপ-পরিদর্শক কৃঞ্চপদ জানান, খবর পেয়ে বুধবার দুপুরে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এটি হত্যা নাকি সাধারণ মৃত্যু সেটা ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর জানা যাবে। তবে নিহতের গলাসহ শরীরের বিভিন্নস্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

তিনি আরও বলেন, নিহতের স্ত্রী রেহানাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে বিস্তারিত জানানো হবে।

সোহাগ/বার্তাবাজার/এ.আর

Leave a Reply

Your email address will not be published.